Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কমলগঞ্জে চোরাই গরু ও পিকআপসহ ৪ জন আটক

    কমলগঞ্জে চোরাই গরু ও পিকআপসহ ৪ জন আটক

    মবু আহমেদ চৌধুরী, কমলগঞ্জ: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে গরু চুরি করে পালিয়ে যাওয়ার পথে ২টি চোরাই গরু ও গরু চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যানসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

    বৃহস্পতিবার (১৮ জুন) সকাল সাড়ে ৭ টায় উপজেলার আদমপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। 
    আটককৃতরা হলেন- কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের গোলেরহাওর গ্রামের আব্দুল রহিমের ছেলে ফজর আলী (২৩), মখলিছ মিয়ার ছেলে রুহেল মিয়া (২১), চাম্পারায় চা বাগানের হাসন মিয়ার ছেলে সাদেক মিয়া (২৩) ও গাড়ি চালক ভান্ডারীগাঁও গ্রামের কলন্দর আলীর ছেলে জোনাব আলী (২৪)। আটককৃতদের বিরুদ্ধে গরু চুরির অভিযোগে কমলগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।


    কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, বুধবার (১৭জুন) রাতে রাত্রিকালীন টহল শেষে বৃহস্পতিবার সকালে থানায় ফেরার পথে সীমান্ত এলাকা থেকে গরু চুরি করে পালানোর খবর পেয়ে কমলগঞ্জ থানার এসআই আবুল কাশেম ও এএসআই আনিছুর রহমান ও এএসআই হামিদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ আদমপুর এলাকায় অবস্থান করেন। 

    সকাল সাড়ে ৭ টায় নীল-হলুদ রংয়ের টাটা পিকআপ গাড়ি (ঢাকা মেট্রো-ন-১৫-২১৭৩) দিয়ে একটি ষাঢ় গরু ও একটি লাল রংয়ের গাভি নিয়ে পালিয়ে যাওয়ার পথে তাদেরকে আটক করা হয়। আটকৃত গরু দুটির বাজার মূল্য ৬৫ হাজার টাকা হবে বলে পুলিশ জানায়।

    কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, এ  ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে গরু চুরির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।


    প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০

    Post Top Ad