Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    পিসিবির পরীক্ষায় পজিটিভ,ব্যক্তিগত পরীক্ষায় করোনায় নেগেটিভ হাফিজ


    পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ব্যবস্থাপনায় করোনাভাইরাস পরীক্ষা করিয়ে শনাক্ত হওয়ার পরদিন আরেকটি পরীক্ষায় নেগেটিভ ফল পেয়েছেন বলে জানিয়েছেন মোহাম্মদ হাফিজ।

    বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদ হাফিজ নিজেই। ব্যক্তিগতভাবে করোনা পরীক্ষা করানোর পর সেখানে নেগেটিভ ফলাফল এসেছে বলে সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন তিনি। 

    মঙ্গলবার সন্ধ্যায় নতুন করে পাকিস্তানের আরো সাত ক্রিকেটারের করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এতে ইংল্যান্ড সফরের জন্য ঘোষিত দলের মোট ১০জন ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছিলেন। এদের মাঝে ছিলেন মোহাম্মদ হাফিজও। তবে পজিটিভ ঘোষণার পরদিনই করোনা পরীক্ষায় নেগেটিভ হয়েছেন তিনি। 

    পিসিবির পরীক্ষার ফল হাতে পেয়ে ব্যক্তিগত সন্তুষ্টির জন্য নিজে সহ তার পরিবারের সবার করোনা পরীক্ষা করান হাফিজ। সেখানে দেখা গেছে তার পরিবারের সবাই করোনা নেগেটিভ, এমনকি তিনি নিজেও। এই পরীক্ষার রিপোর্ট সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে আপলোড করেছেন এই অলরাউন্ডার।

    রিপোর্টের ছবি আপলোড করে হাফিজ লিখেছেন, ‘গতকাল (মঙ্গলবার) পিসিবির ফলাফল অনুযায়ী করোনা পজিটিভ হওয়ার পর নিজের সন্তুষ্টির জন্য আমি পরিবারের সবাইকে নিয়ে ব্যক্তিগতভাবে দ্বিতীয়বার পরীক্ষা করাই। আলহামদুলিল্লাহ্‌, আপনাদের আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমি এবং আমার পরিবারের সবার কোভিড-১৯ টেস্ট ফলাফল নেগেটিভ এসেছে। আল্লাহ আমাদের সবাইকে নিরাপদ রাখুক।’

    মোহাম্মদ হাফিজ করোনামুক্ত হওয়ায় এখন পাকিস্তানের ইংল্যান্ড সফরের স্কোয়াডে ৯ জন ক্রিকেটার করোনা আক্রান্ত রইলেন। তারা হলেন ফখর জামান, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, হারিস রউফ, হায়দার আলি, কাশিফ ভাট্টি, শাদাব খান এবং ইমরান খান।


    প্রকাশিত: বুধবার, ২৪ জুন, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad