Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    করোনায় মৃত ব্যাক্তির দাফন কাপনে গাউছিয়া কমিটির পাশে বিজিএমইএ,র মোহাম্মদ নাছির।

    bgmea-mohammad-nasir

    পটিয়া উপজেলায় করোনা আক্রন্ত হওয়া মৃত্যু বরন করা ব্যক্তিদের পরিবহন, গোসল দেয়, জানাজা, দাফন, কাপনসহ প্রয়োজনীয় কার্য সম্পাদনে গাউছিয়া কমিটি বাংলাদেশ এর পটিয়া উপজেলা স্বেচ্ছাসেবক টিমের জন্য প্রয়োজনীয় সুরক্ষা সামগ্রী দিয়ে পাশে দাঁড়িয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও বিজিএমইএ পরিচালক মোহাম্মদ নাছির। 

    গতকাল গাউছিয়া কমিটির পটিয়া উপজেলা স্বেচ্ছাসেবক প্রধান মাহাবুবুল আলমের হাতে সুরক্ষা সামগ্রী হস্তান্তকালে উপস্তি ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক নাছির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ নেতা মাঈন উদ্দিন চৌধুরী, নাজিম উদ্দিন, সাবেক ছাত্রনেতা মো. রফিকসহ অন্যান্য নেতৃবৃন্দ। বিজিএমই নেতা মোহাম্মদ নাছির বলেন, প্রয়োজনীয় সুরক্ষা সামগ্রীর অভাব ও আক্রান্ত হওয়ার ভয়ে করোনার মৃত ব্যাক্তিদের পরিবহন ও দাফন কার্যে অনেক সমস্যা তৈরী হয়। ভয়, আতঙ্ক সামাজিক দৃষ্টিভঙ্গিতে নেতিবাচক প্রভাব ফেলে। 

    তাই দাফন,সৎকার সংক্রান্ত সমস্যার সুষ্ঠু সমাধানের পরিবর্তে সমাজকে রুঢ় ও নিষ্ঠুর আচরন করতেও দেখেছি আমরা। গাউছিয়া কমিটির উদ্যোগ বিশৃংখলার হাত থেকে সমাজকে সুরক্ষা ও সুসংহত করতে অবদান রাখছে। যতদিন পযন্ত করোনার কুপ্রভাব মুক্ত না হবে সমাজ, ততদিন পর্যন্ত সুরক্ষা সামগ্রী সরবরাহ করে আমি তাদের সাথী হয়ে থাকব।

    প্রকাশিত: শনিবার, ২০ জুন, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad