Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    দেশে ১৯২৬ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত


    দেশে  ১৯২৬ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

    দেশে মোট ১ হাজার ৯২৬ পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার (১৩ মে)শুধু ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ৯০৭ সদস্য আক্রান্ত হন বলে জানিয়েছে পুলিশ সদরপ্তর। 

    এছাড়া বাহিনীর সাত জন সদস্য ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। বর্তমানে ৪ হাজার ৯৬১ পুলিশ সদস্য কোয়ারেন্টাইনে আছেন এবং ১ হাজার ১৫৯ জন বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসা নিচ্ছেন। সেই সাথে ২৯৮ পুলিশ সদস্য পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন।

    করোনাভাইরাসের সংক্রমণ রোধে দেশে সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য পুলিশ, সশস্ত্র বাহিনী, র‌্যাব ও অন্যান্য সংস্থা যৌথভাবে কাজ করছে।

    সরকার ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সাধারণ ছুটির মেয়াদ বাড়ানো হয়েছে। কিন্তু রমজান ও ঈদুল ফিতরের কথা বিবেচনা করে কিছু ক্ষেত্রে মানুষের চলাচলের ওপর বিধিনিষেধ শিথিল করা হয়েছে।


    এদিকে, করোনাভাইরাস আক্রান্ত বাহিনীর সদস্যদের চিকিৎসার জন্য রাজধানীর ২৫০ শয্যার ইমপালস হাসপাতাল ভাড়া করেছে বাংলাদেশ পুলিশ।

    দেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। গতকাল দুপুরে স্বাস্থ্য অধিদপ্তর জানায়, গত ২৪ ঘণ্টায় রেকর্ড ১ হাজার ১৬২ জনের করোনা শনাক্ত এবং ১৯ জনের মৃত্যু হয়েছে। দেশে মোট আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়ে ১৭ হাজার ৮২২ জনে দাঁড়িয়েছে। আর মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৬৯ জনে। 

    সূত্র: ইউএনবি

    প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০

    Post Top Ad