Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী করোনায় আক্রান্ত।

    কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী করোনায় আক্রান্ত।

    মবু আহমেদ চৌধুরী, মৌলভীবাজার প্রতিনিধিঃ- মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারীর শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্ত অফিস সহকারী রণবাবু সিংহ উপজেলার মাধবপুর ইউনিয়নের অক্টিয়ারখলায় তার বাড়িতে পাঠিয়ে আইসোলেশনে রাখা হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কর্মচারীদের নমুনা গত সপ্তাহে ঢাকায় পাঠানোর পর মঙ্গলবার (৫মে) আসা ফলাফলে ওই অফিস সহকারীর শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়। এ নিয়ে কমলগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪, মৃত ১ জন।

    মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এম, মাহবুবুল আলম ভুঁইয়া বিষয়টি নিশ্চিত করেন বলেন, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের শুরু থেকেই এ কমপ্লেক্সের চিকিৎসক, নার্স, কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মী ও অফিস কর্মচারীরা ঝুঁকি নিয়ে দিন রাত কাজ করছেন। তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে মঙ্গলবার প্রাপ্ত ফলাফলে রণ বাবু সিংহের করোনা পজেটিভ পাওয়া যায়। ফলাফল পাওয়ার পর তাকে তার বাড়ি মাধবপুরের অক্টিয়ার খলা গ্রামে পাঠিয়ে একটি কক্ষে আইসোলেশনে রাখা হয়েছে। আর পরিবার সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। আক্রান্ত অফিস সহকারীর বাড়ি লকডাউন করা হবে।

    কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভুঁইয়া আরো বলেন, এখন হাসপাতালের চিকিৎসক, নার্সসহ সংশ্লিষ্ট সকলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।

    কমলগঞ্জ মৌলভীবাজার

    প্রকাশিত: মঙ্গলবার, ০৫ মে, ২০২০

    Post Top Ad