Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    পাকিস্তানি ক্রিকেটার আব্দুল রাজ্জাককে বিয়ে করছেন তামান্না!

    পাকিস্তানি ক্রিকেটার আব্দুল রাজ্জাককে বিয়ে করছেন তামান্না!
    পাকিস্তানের জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়ার আব্দুল রাজ্জাককে বিয়ে করছেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী তামান্না ভাটিয়া। বাহুবলী’র মতো সিনেমার নায়িকা তিনি। বেশ কিছুদিন ধরেই এমন গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। 

    তবে বিয়ের খবরটি পুরোপুরি গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। তামান্না জানান, ক্রিকেটার আব্দুল রাজ্জাকের সঙ্গে তাঁর কোনো সম্পর্ক নেই। বন্ধুত্ব মানেই যে তাঁকে বিয়ে করতে হবে এমন তো না। যে ছবিটিকে ঘিরে বিয়ের জল্পনা শুরু হয়েছে সেটি দুবাইয়ে তোলা।

    ´বাহুবলী´ খ্যাত অভিনেত্রীর দাবি, সম্প্রতি দুবাইয়ে একটি অনুষ্ঠানে হাজির হন নায়িকা। আর সেখানেই রাজ্জাকের সঙ্গে তাঁর সাক্ষাত হয়। বিয়ের বিষয়টি একেবারেই অহেতুক বলে দাবি করেছেন তিনি। পাশাপাশি এও বলেন, আপাতত বিয়ের কোনো পরিকল্পনা নেই তামান্নার।

    এর আগেও ২০১৭ সালে একটি জুয়েলারির দোকানে একসঙ্গে দেখা যায় তাঁদের।  দুবাইতে একটি গয়নার দোকানের উদ্বোধনে একই সঙ্গে আমন্ত্রিত ছিলেন তারা। পুরোনো সেই ছবি সামনে আসতেই জল্পনা-কল্পনা শুরু হয়। ভক্তরা ধরে নেন, রাজ্জাক-তামান্না বিয়ের কেনাকাটা করছেন।

    সেই ছবিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছিল। তখনও বিয়ের খবরটি গুঞ্জন বলেছিলেন অভিনেত্রী। তবে বাস্তবে কি ঘটতে যাচ্ছে সেটা দেখার জন্য হয়তো নায়িকার ভক্তদের অপেক্ষার প্রহর বাড়লো।


    প্রকাশিত: মঙ্গলবার, ০৫ মে, ২০২০

    Post Top Ad