• সর্বশেষ আপডেট

    দীর্ঘদিন ভুয়া প্রশাসনিক কর্মকর্তা পরিচয়ে চাঁদাবাজী করে গ্রেফতার


                                  

    আবু সাইদ চৌধূরী,রাণনিগর(নওগাঁ):: নওগাঁর রাণীনগরে বিভিন্ন সময়ে বিভিন্ন প্রশাসনিক  পরিচয়ে চাঁদাবাজি করায় আকমল আলী (৫০) নামে এক ভূয়া পুলিশ কর্মকর্তাকে গ্রেফতার করেছে  পুলিশ।
     গ্রেফতাকৃত আকমলের বিরুদ্ধে  বিভিন্ন থানায় ভূয়া প্রশাসনিক  কর্মকর্তা সেজে চাঁদাবাজির একাধিক মামলা রয়েছে।

     মামলার প্রেক্ষিতে রাণীনগর থানা পুলিশ তাকে গ্রেফতার করে, আকমল সিরাজগঞ্জ জেলার চৌহালি থানার চরকাঠালি গ্রামের মৃত-ইউসুফ আলীর ছেলে।

    পুলিশ জানায়, আকমল দীর্ঘদিন যাবত জেলার সদর উপজেলার চন্ডিপুরগ্রামে শ্বশুড়বাড়িতে বসবাস করে এবং ছদ্মবেশে রাণীনগর বাজারের বটতলী মোড়ে কাপড়ের ব্যবসা করতো। এই ব্যবসার আড়ালেই তার সহযোগিদের মাধ্যমে দীর্ঘদিন যাবত এই কার্মকান্ড চালিয়ে আসছিলো। আকমল তার দলীয় লোকজনের সহযোগিতায় মোবাইল ফোনের মাধ্যমে বিভিন্ন সময়ে বিভিন্ন দপ্তরের ভুয়া সচিব, পুলিশের এসপি, ডিসি, ইউএনওসহ উর্দ্ধতন কর্মকর্তার পরিচয়ে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রধানের কাজ থেকে লাখ লাখ টাকা চাঁদা আদায়ের করে আসছে।

    গোপন সংবাদের ভিত্তিতে তার মোবাইল ফোন ট্যাগ করে শুক্রবার রাতে রাণীনগর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে।
    রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক বলেন, তাকে গ্রেফতার করে থানায় প্রাথমিক জিজ্ঞাবাদে তার  সহযোগীদের তথ্য পাওয়া গেছে। তাদেরকেও আটক করার চেষ্টা  চলছে। এছাড়াও তার কাছ থেকে ৬টি বিভিন্ন ব্যান্ডের মোবাইল ফোন ও ৭টি সিম কার্ড পাওয়া গেছে। গ্রেফতারকৃত আসামীকে আদালতের মধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
    দিগন্ত জিউজ ডেস্ক/ কেএস...


    প্রকাশিত: শনিবার, ০২ মে, ২০২০