Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নগরীতে দুই গ্রুপের সংঘর্ষে যুবক আহত দোকান ভাংচুর

    ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ চট্টগ্রামের ৯নং উত্তর পাহাড়তলি ওয়ার্ড বিশ্বকলোনীতে মসজিদের যায়গা দখল নিয়ে মুন্সি গ্রুপ ও দিদার  গ্রুপের সংঘর্ষ হয়েছে, সংঘর্ষে দিদার গ্রুপের দিদার সহ উভয় পক্ষের  কয়েকজন আহত ও মুন্সির দোকান ভাংচুর হয়েছে।  

    গতকাল (৯ মে)  শনিবার  সন্ধ্যা সাড়ে সাতটার দিকে আকবারশাহ থানাধীন  বিশ্বকলোনীল ৩নং ঝিল এলাকায় এ ঘটনা ঘটে।

    দিদার ও জাবেদের বিরোদ্ধে মসজিদের যায়গা জবরদখল,  মসজিদের নামে চাঁদা উত্তলন করে মেরে দেয়ার অভিযোগ আনেন কয়েকজন। 

    এবিষয়ে জানতে চাইলে প্রতিপক্ষ মুন্সি দিগন্ত নিউজকে বলেন দিদার ও তার বড় ভাই জাবেদ  দীর্ঘদিন ধরে মসজিদের যায়গা দখল করে বিক্রির চেষ্টা করে, ইতিমধ্যে অস্থায়ী সিমানা দিয়ে অন্য জনের নিকট বিক্রি করতে চাইলে, আমরা এলাকাবাসী স্থানীয় কাউন্সিলর ও আনসার বাহিনীকে জানায় আনসার বাহিনী এসে অবৈধ স্থাপনা ভেঙ্গে দেয় এরই রেশ মিঠাতে দিদার বহিরাগত লোকজন এনে আমার দোকানপাট ভাংচুর করে এসময় আমার ক্যাশে থাকা নগদ অর্থ লুটপাট করে, আমাকে ও আমার  আমার দোকানে বসে থাকা এক রিক্সাওয়ালা কে মারধর করে এসময় এলাকাবাসী প্রতিরোধ করার চেষ্টা করলে উভয় পক্ষের কয়েজন আহত হয়।

    নগরীতে দুই গ্রুপের সংঘর্ষে যুবক আহত দোকান ভাংচুর

    আহত দিদারের বড় ভাই মো. জাবেদ দিগন্ত নিউজ কে  বলেন, এলাকার একটি রাস্তা নিয়ে একই এলাকার মুন্সি গ্রুপের সাথে দিদারে বিরোধ চলে আসছিল, গতকাল রাতে হঠাৎ  মুন্সি ও তার দলবল নিয়ে আমার ভাইয়ের উপর হামলা করে এসময় আমার ভাই গুরুত্বর আহত হয়।
    এবিষয়ে জানতে চাইলে আকবারশাহ থানার ভারপ্রাপ্ত কার্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান চৌধুরী বলেন রাতে ৩নং ঝিলে দিদার গ্রুপ ও মুন্সি গ্রুপের মধ্য সংঘর্ষ হয়েছে এতে দুই পক্ষের কয়েজন আহত হ হয়েছে, এলাকাটি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে, তবে এখনো এবিষয়ে কোন পক্ষ মামলা করেনি, মামলা করলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।



    প্রকাশিত: রবিবার, ১০ মে, ২০২০

    Post Top Ad