Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাগমারায় ফেনসিডিলসহ নসিমন চালক আটক


    মোঃ মুকুল, বাগমারা প্রতিনিধিঃ- রাজশাহীর বাগমারায় নিষিদ্ধ ফেনসিডিল সহ বাবু আলী (৩৫) নামে এক নসিমন চালককে আটক করেছে পুলিশ। রবিবার ( মে) আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। বাবু আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার খিড়িআল শেখপাড়া গ্রামের মৃত এনামুল হকের ছেলে।


    দেশে করোনা ভাইরাসের কারণে যান চলাচলে বিধিনিষেধ থাকলেও শনিবার উপজেলার আউচপাড়া ইউনিয়নের কোন্দা গ্রামে হঠাৎ করে বহিরাগত এক ব্যক্তি নসিমন নিয়ে ঘোরাফেরা শুরু করে। এতে স্থানীয় কয়েকজনের মাঝে সন্দেহের সৃষ্টি হয়। নসিমন থামিয়ে তারা চালককে একাধিকবার জিজ্ঞেস করে তার বাড়ি কোথায়, এখানে কেন এসেছে, এসব জানতে চায়। কিন্তু নসিমন চালক এসব প্রশ্নের কোন সদুত্তর না দিয়ে তালবাহানা শুরু করে। ফলে তাকে নিয়ে সন্দেহ বাড়ে তাদের। পরে তার নসিমন তল্লাশি করে সিটের নিচে থেকে শতাধিক বোতল ফেনসিডিল উদ্ধার করে লোকজন।


    স্থানীয়রা নসিমন সহ চালককে আটকে রেখে বাগমারা থানায় খবর দিলে ওসি আতাউর রহমান, পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন এসআই ফরিদা ইয়াসমিন ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে যায়। পুলিশ গিয়ে ৭৮ বোতল ফেনসিডিল সহ বাবু আলীকে আটক করে নসিমন নিয়ে থানায় যায়। দীর্ঘদিন থেকে বাবু এই পথে ফেনসিডিল সরবরাহ করে আসছিল বলে জানা গেছে।

    বাগমারা থানায় অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বাবু আলীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।



    Post Top Ad

    Post Bottom Ad