Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ার মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ঘরের মধ্যে: ঘুমন্ত মা-মেয়ে নিহত

    বগুড়ার মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ঘরের মধ্যে ঘুমন্ত মা- মেয়ে নিহত

    মনিরুজ্জামান, বগুড়া প্রতিনিধিঃ- বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ওমরপুর সড়কপাড়ায় বালুবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে মহাসড়কের পাশে কুঁড়েঘরে ঢুকে পড়ায় ঘুমিয়ে থাকা মা ও মেয়ে নিহত হয়েছেন। শনিবার (৯মে) ভোররাত ৩টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের ওমরপুরের সড়কপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

    এ দুর্ঘটনায় নিহত হন বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ওমরপুর এলাকার মৃত কোরবান আলীর স্ত্রী কাতেজান বিবি (৬৫) ও মেয়ে কাতুলী বেগম (৪৩)। তারা মহাসড়কের পাশে সড়ক ও জনপদ বিভাগের জায়গায় কুঁড়েঘর নির্মাণ করে বসবাস করতেন।

    স্থানীয় সূত্রে জানা যায়, পঞ্চগড় থেকে বালুবোঝাই একটি ট্রাক (ঢাকা-মেট্র-১৮-৬৬৩৫) নাটোরের দিকে যাচ্ছিল। ভোররাত ৩টার দিকে বগুড়া নন্দীগ্রাম উপজেলার ওমরপুর এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে কুঁড়েঘরে ঢুকে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে মা-মেয়ের মৃত্যু হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ট্রাকটিকে সরিয়ে মা-মেয়ের মরদেহ উদ্ধার করে।

    কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, ঘটনার পর ট্রাকচালক পালিয়ে যায়। কিন্তু ঘটনাস্থল থেকে হেলপার আলম শেখকে (৩০) আটক করা হয়েছে। ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় চালক ও হেলপারের বিরুদ্ধে মামলা হবে।


    প্রকাশিত: শনিবার, ০৯ মে, ২০২০

    Post Top Ad