Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ায় মদ্যপানে ২ যুবকের মৃত্যুতে হোমিও চিকিৎসক গ্রেফতার


    মনিরুজ্জামান, বগুড়া প্রতিনিধিঃ- বগুড়া জেলার ধুনট উপজেলায় রেকটিফাইড স্পিরিট  খেয়ে দুই যুবকের মৃত্যুর ঘটনায় স্থানীয় এক হোমিও চিকিৎসক কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ওই হোমিও চিকিৎসকের নাম আশরাফুল ইসলাম লালমিয়া (৫০)। তিনি ধনুট উপজেলার ঈশ্বরঘাট গ্রামের সৈয়দ আলী ফকিরের পুত্র। 

    স্থানীয় সূত্রে জানা যায়, ঈদের দ্বিতীয় দিন বুধবার ধনুটের ঈশ্বরঘাট গ্রামের ৪ যুবক আল-আমিন (৩৫), আব্দুল আলিম (৩০), রেজাউল করিম (৩৩), ও লালন মিয়া (৩২) স্থানীয় সৈলাক হোমিও চিকিৎসালয়ের চিকিৎসক আশরাফুল ইসলাম লালমিয়ার কাছ থেকে ৩ বোতল রেকটিফাইড স্পিরিট খাওয়ার উদ্দেশ্যে ক্রয় করেন। পরে তা খেয়ে বাড়ি ফেরার পর ৪ যুবকই অসুস্থ হয়ে পড়ে। এক পর্যায়ে ওইদিনই বিকেল ৫টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় আল-আমিন বাড়িতেই মৃত্যুবরণ করেন। এবং আব্দুল আলিম পরের দিন বৃহস্পতিবার ভোরে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। অপর দুইজন স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায়।

    এই ঘটনায় ধনুট থানা পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার ভোরে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের ঈশ্বরঘাট গ্রামের নিজ বাড়ি থেকে হোমিও চিকিৎসক আশরাফুল ইসলাম লালমিয়াকে গ্রেফতার করে। গ্রেপ্তারের সময় হোমিও চিকিৎসক আশরাফুল ইসলাম লালমিয়ার বাড়ি থেকে আরো ২৮ বোতল রেকটিফাইড স্পিরিট উদ্ধার করা হয়।


    প্রকাশিত: শনিবার, ৩০ মে, ২০২০

    Post Top Ad