Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    শরীয়তপুরে সরকারি বিধিনিষেধ না মানায় অর্থদণ্ড প্রদান

    শরীয়তপুরে সরকারি বিধিনিষেধ না মানায়  অর্থদণ্ড প্রদান

    মোঃ-রেদওয়ান বিন কবির,শরীয়তপুর::শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলাধীন সাজনপুর বাজারে অদ্য ১৬/০৫/২০২০ইং তারিখে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ ধারা মতে মেয়াদোত্তীর্ণ পণ্য সামগ্রী বিক্রি করায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদণ্ড প্রদান করা হয়। শরীয়তপুর জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব আব্দুল হাই এর নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। 

    অত্র অভিযান পরিচালনাকালে ঐ সাজনপুর বাজারের বিভিন্ন দোকান থেকে কোমল পানীয়,চিপস,চানাচুর সহ বিভিন্ন ধরনের মেয়াদোত্তীর্ণ পণ্য পাওয়া যায়। 

    এসব পণ্য সামগ্রী বিক্রির অপরাধে ৪ দোকানী কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ ধারা মোতাবেক/অনুযায়ী মোট ৩৫০০/- (তিন হাজার পাঁচশত টাকা) অর্থদণ্ডে দণ্ডিত করা হয় এবং ভবিষ্যতে মেয়াদোত্তীর্ণ কোন পন্য বিক্রি না করার জন্য কঠোরভাবে সতর্ক করা হয়।


     ঐ সব মেয়াদোত্তীর্ণ পন্য সমূহ বিনষ্ট করা হয়।নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব আব্দুল হাই এর তত্ত্বাবধানে ও জেলা পুলিশের একটি টিমের মাধ্যমে হ্যান্ড মাইক দ্বারা সকল দোকানদারকে সামাজিক দূরত্ব বজায় রেখে পণ্য কেনা-বেচা করতে বলা হয়েছে এবং অযথা লোকজনকে বাজারে ঘোরা-ফেরা করতে নিষেধ করা হয়েছে।মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব রোধে সকলকে সতর্ক থাকতে বলা হয়েছে। 

    দিগন্ত নিউজ ডেস্ক/কেএস

    প্রকাশিত: শনিবার, ১৬ মে, ২০২০

    Post Top Ad