Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ায় শারীরিক প্র‌তিবন্ধী তরুণী‌কে ধর্ষণ

    বগুড়ায় শারীরিক প্র‌তিবন্ধী তরুণী‌কে ধর্ষণ
                           
    মনিরুজ্জামান, বগুড়া:: করোনা ভাইরাস পুরো বিশ্বে এক ভয়াবহ রূপ ধারণ করেছে। সারা বিশ্বের মতো বাংলাদেশেও এর প্রভাব দিন দিন যেন বেড়েই চলেছে। দেশের বেশিরভাগ এলাকাকেই লকডাউন করে রাখা হয়েছে। করোনা ভাইরাসের সংক্রমণের আশঙ্কায় মানুষ এখন ভীত সন্ত্রস্ত। 

    এমন পরিস্থিতিতেও ধর্ষণের মতো ঘৃণিত অপরাধ যেন থেমে নেই। তারই ধারাবাহিকতায় পরিবহন শ্রমিকের ধর্ষণের শিকার হয়েছেন শারীরিক প্রতিবন্ধী হতদরিদ্র এক তরুণী। বগুড়ার ধুনট উপজেলার নিমগাছি ইউনিয়নের ধামাচামা গ্রামে এই ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় রফিকুল ইসলামের ছেলে বখাটে পরিবহন শ্রমিক বিটুল মিয়া(১৯) ও তার বন্ধু একই গ্রামের জাহিদুল ইসলামের ছেলে হোসেন আলীকে (২২)আসামী করা হয়েছে।


    বগুড়ার ধুনট উপজেলার থানা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার হওয়া প্রতিবন্ধী মেয়েটি বাদী হয়ে শুক্রবার রাতে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে বলা হয়েছে গত ২৬ এপ্রিল বিটুল তার বন্ধু হোসেন আলীর বাড়িতে মেয়েটিকে কৌশলে ডেকে নিয়ে যায়। এরপর হোসেন আলীর ভাইয়ের ফাঁকা ঘরে মেয়েটিকে নিয়ে বাহির থেকে দরজা বন্ধ করে দেয়। একপর্যায়ে বিটুল মিয়া হাত-পা ও মুখ বেঁধে মেয়েটিকে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে তার দাদী ঘটনাস্থলে পৌছলে বিটুল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ঘটনার পর বিটুল ও তার বন্ধু হোসেন আলী পলাতক রয়েছে।


    বগুড়ার ধুনট থানার উপপরিদর্শক (এসআই) প্রদীপ কুমার বর্মন বলেন, ধর্ষণের শিকার মেয়েটির লিখিত অভিযোগ আমরা পেয়েছি। ঘটনাটি তদন্ত করে দেখে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

    দিগন্ত নিউজ ডেস্ক/কেএস

    প্রকাশিত: রবিবার, ০৩ মে, ২০২০

    Post Top Ad