Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আকবরশাহতে যুবলীগ কর্মীকে কুপিয়ে গুরুত্বর জখম

    আকবরশাহতে যুবলীগ কর্মীকে কুপিয়ে গুরুত্বর জখম

    চট্টগ্রামের আকবরশাহ থানাস্থ ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডের বিশ্বকলোনীতে যুবলীগের এক কর্মীকে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষ মুন্সি গ্রুপ। এসময় আহত হয় যুবলীগ কর্মী'র বাবা মানিক মিস্ত্রী, ও ভাগিনা রিফাত,

    আজ শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে আকবারশাহ থানাধীন বিশ্বকলোনী'র ৩নং ঝিল এলাকায় এ ঘটনা ঘটে।

    জখম হওয়া যুবলীগের ওই কর্মী'র নাম মো. দিদার (৩০)তিনি ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড যুবলীগের সদস্য ও ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক ও ওয়ার্ড কাউন্সিল জহুরুল আলম জসিম এর অনুসারী বলে জানা যায়।

    বর্তমানে আহত দিদার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে আর অবস্থা আশংকা জনক এখনো জ্ঞান ফিরেনি।


    আহত যুবলীগ কর্মীর বড় ভাই মো. জাবেদ বলেন, এলাকার একটি রাস্তা নিয়ে একই এলাকার মুন্সি গ্রুপের সাথে দিদারে বিরোধ চলে আসছিল,  আজ সন্ধ্যা সাড়ে সাতটার দিকে আমার ভাই নামাজ পড়ে বাসায় যাওয়ার সময় আগে থেকে উৎপেতে থাকা মুন্সি ও তার দলবল আমার ভাইকে রামদা কিরিচ দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করে এসময় আমার বাবা মানিক মিস্ত্রী ও আমার ভাগিনা রিফাত বাচাতে গেলে তাদের ও কুপায়,  গুরুতর জখম হওয়ার পর আমার ভাইকে মৃত মনে করে ফেলে চলে যায়, তিনি আরো জানান হামলাকারী মুন্সি একই ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক সরোয়ার মোর্শেদ কচি, ও যুবলীগ নেতা মারুফের অনুসারী।
    আকবরশাহতে যুবলীগ কর্মীকে কুপিয়ে গুরুত্বর জখম

    ঘটনার সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির কর্তব্যরত পুলিশের এসআই মো. জহির বলেন রাত আটটার সময় গুরুতর আহত অবস্থায় মো. দিদার নামে এক যুবক কে জরুরী বিভাগে ভর্তি করা হয় তার অবস্থা আশংকা জনক।

    এবিষয়ে জানতে চাইলে আকবারশাহ থানার ভারপ্রাপ্ত কার্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান চৌধুরী বলেন রাতে ৩নং ঝিলে দিদার গ্রুপ ও মুন্সি গ্রুপের মধ্য সংঘর্ষ হয়েছে এতে দিদার গুরুতর জখম হয়েছে এখনো এবিষয়ে কেউ মামলা করেনি, মামলা করলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

    দিগন্ত নিউজ ডেস্ক/কেএস

    প্রকাশিত: শনিবার, ০৯ মে, ২০২০

    Post Top Ad