Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ায় নতুন করে ২ নারী পুলিশ কনস্টেবল করোনায় আক্রান্ত


     বগুড়ায় নতুন করে ২ নারী পুলিশ কনস্টেবল করোনায় আক্রান্ত

    মনিরুজ্জামান,বগুড়া:: বগুড়ায় ঢাকাফেরত নতুন করে আরো দুইজন নারী পুলিশ কনস্টেবল করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে বগুড়ায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৭ জনে।

    শনিবার রাত ৯টার দিকে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, নতুন করে বগুড়ায় ঢাকাফেরত আরো দুই নারী কনস্টেবল করোনায় আক্রান্ত হয়েছেন। ওই দুই নারী কনস্টেবলের বয়স ২০ ও ২২ বছর। তারা দুইজন ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) কর্মরত অবস্থায় গত ২৭ এপ্রিল বদলি হয়ে বগুড়া পুলিশ লাইন্সে আসেন। বগুড়া পুলিশ লাইন্সে আসার পর  দুজনের শরীরে করোনা উপসর্গ দেখা দেওয়ায় গত ৬ মে তাদের নমুনা সংগ্রহ করা হয়।  ৯ মে শনিবার তাদের রিপোর্ট পজিটিভ আসে। শনিবার এই দুইজনসহ বগুড়ায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ায় ৩৭ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৯ জন। আক্রান্তদের মধ্যে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতলে চিকিৎসা নিচ্ছে ৭ জন। বাকিরা হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।


    বগুড়া সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, ৯ মে শনিবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে মোট ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে বগুড়ার নমুনা ছিল ৫৪টি। জয়পুরহাটের ১১৭টি এবং সিরাজগঞ্জের ছিল ১৭টি।

    বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) থেকে আসা ওই দুই নারী কনস্টেবল শুরু থেকেই পুলিশ লাইন্সে রয়েছেন। তারা কখনো শহরে বের হননি। তিনি আরো বলেন, নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এলেও তাদের মধ্যে কোন উপসর্গ নেই। এ কারণে পুলিশ লাইন্সে আইসোলেশনে রেখেই তাদের চিকিৎসা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

    দিগন্ত নিউজ ডেস্ক/কেএস

    প্রকাশিত: রবিবার, ১০ মে, ২০২০

    Post Top Ad