Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ঈদে এক জায়গা থেকে অন্য জায়গায়, আসা ঠেকাতে মাইকিং

    ঈদে এক জায়গা থেকে অন্য জায়গায়, আসা ঠেকাতে মাইকিং

    মুকুল হোসেন,বাগমারা(রাজশাহী):: করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে ঘরে থাকার কোনো বিকল্প নেই। তাই অতি প্রয়োজন ছাড়া মানুষকে ঘরের বাইরে না আসার নির্দেশনা দিয়েছে সরকার। এই নির্দেশনা বাস্তবায়নে  তৎপর রয়েছে রাজশাহীর বাগমারা উপজেলার হাটগাঙ্গোপাড়া পুলিশ  তদন্ত কেন্দ্র।

    সামনে ঈদে। ঈদে যেন বাইরের জেলা থেকে কোন লোকজন এলাকায় না আসতে পারে, সেজন্য হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পক্ষ থেকে সারাদিন উপজেলার প্রতিটি এলাকায় সতর্কতামূলক মাইকিং করা হয়েছে।

    হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম  বলেন, এক উপজেলা থেকে অন্য উপজেলায় যাতে লোকজন যেতে না পারে, সেজন্য জেলা প্রশাসন লকডাউন ঘোষণা করেছে। সামনে ঈদ। ঈদে বাইরের উপজেলা থেকে কোনো লোক যেন বাগমারা উপজেলায় আসতে না পারে, সেজন্য জেলা পুলিশের নির্দেশক্রমে সচেতনার লক্ষ্যে মাইকিং করা হচ্ছে। কেউ যদি ভুলক্রমে এসে থাকে, সংশ্লিষ্ট প্রশাসনকে জানানোর জন্য বলা হচ্ছে।


    সোমবার  (১৮ মে) হাটগাঙ্গোপাড়া বাজারসহ বাগমারা উপজেলারবিভিন্ন এলাকায় তদন্ত কেন্দ্রের এএসআই হেলাল রহমানকে সতর্কতামূলক মাইকিং করতে দেখা গেছে।

    এছাড়াও বাগমারা উপজেলা প্রশাসন ও সশস্ত্র বাহিনীর সদস্যরা একসঙ্গে গাড়ি নিয়ে গোটা উপজেলায় টহল দিচ্ছে। কোথাও জনসমাগম দেখলেই গাড়ি থামিয়ে তাদের ঘরে ফেরাচ্ছেন সেনা সদস্যরা। পাশাপাশি প্রতিটি মোড়ে মোড়ে রয়েছে পুলিশ। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরাও নজরদারি করছেন।

    দিগন্ত নিউজ ডেস্ক/কেএস

    প্রকাশিত: সোমবার, ১৮ মে, ২০২০

    Post Top Ad