Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    হাসপাতাল থেকে এক করোনা রোগীর পলায়ন

     হাসপাতাল থেকে এক করোনা রোগীর পলায়ন

    মনিরুজ্জামান,বগুড়া::  বগুড়ায় করোনা রোগীদের জন্য প্রস্তুত করা বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশন ইউনিট থেকে এক করোনা পজেটিভ রোগী পালিয়েছে।  ২২ মে শুক্রবার বেলা আনুমানিক সকাল সাড়ে ১০ টার দিকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশন ইউনিটের ওয়ার্ড থেকে সিরাজুল ইসলাম (৩৫)  নামে ওই করোনা পজেটিভ রোগী পালিয়ে যায়। সিরাজুল ইসলামের বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার শীতল বাড়ি গ্রামে। এবং তার পিতার নাম আব্দুল বারী।


    হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার হাসপাতালে করোনার অন্যান্য রোগীদের নিয়ে ডাক্তার ও হাসপাতালের কর্মচারীরা ব্যস্ত হয়ে পড়েন। এই সুযোগকে কাজে লাগিয়ে বেলা আনুমানিক সকাল সাড়ে ১০ টার দিকে হাসপাতালের আইসোলেশন ইউনিটের ওয়ার্ড থেকে  সিরাজুল ইসলাম পালিয়ে যায়। তিনি গত তিন দিন ধরে হাসপাতালে করোনা পজিটিভ হয়ে চিকিৎসাধীন আছেন।  তার শারীরিক অবস্থা বর্তমানে অনেকটাই সুস্থ দিকে।


    বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডাঃ শফিক আমিন কাজল বলেন, বিষয়টি খুব হতাশাজনক। এ বিষয়টি আমরা স্থানীয় থানাতে জানিয়েছি হাসপাতাল কর্তৃপক্ষের পাশাপাশি স্থানীয় থানা পুলিশ তার খোঁজ করছেন। এবং সিরাজুল ইসলামের গ্রামের বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ওসিকে বিষয়টা জানানো হয়েছে তারাও সেদিকে তার খোঁজ করছেন। 

    দিগন্ত নিউজ ডেস্ক/কেএস

    প্রকাশিত: শুক্রবার, ২২ মে, ২০২০

    Post Top Ad