Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ায় ঘরের তীরের সঙ্গে তরুণী গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

    বগুড়ায় ঘরের তীরের সঙ্গে তরুণী গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

    মনিরুজ্জামান, বগুড়া:: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় বৃহস্পতিবার দুপুরে নুরুন্নাহার বৃষ্টি (১৮) নামে এক তরুণী গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। শিবগঞ্জ উপজেলার খাদইল মিস্ত্রিপাড়ায় ঘরের তীরের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় লাশটিকে উদ্ধার করা হয়।


    স্থানীয় সূত্রে জানা যায়,  গত বৃহস্পতিবার দুপুরের আগে নিহত বৃষ্টি ও তার স্বামী জুয়েলের মধ্যে ঈদের কাপড়চোপড় ও অন্যান্য জিনিস কেনাকাটা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কথা কাটাকাটির শেষে স্বামী জুয়েল বাড়ির বাইরে চলে যায়। পরে প্রতিবেশীরা বৃষ্টিকে ঘরের তীরের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পায়। প্রতিবেশীরা বৃষ্টিকে দ্রুত উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    এদিকে নিহত বৃষ্টির স্বজনরা দাবি করছেন, বৃষ্টির স্বামী জুয়েলের মারধরের ফলে বৃষ্টি প্রাণ হারায়। আত্মহত্যা করেছে এমনটা প্রমাণ করার জন্যই পরে লাশটিকে ঘরের তীরের সঙ্গে ঝুলিয়ে দেয়।


    এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন,  ঘটনাস্থল পর্যবেক্ষণ করে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি আত্মহত্যা। নিহত বৃষ্টির লাশটিকে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হাসপাতাল থেকে ময়না তদন্তের রিপোর্ট আসলে আমরা নিশ্চিত হতে পারব বৃষ্টির মৃত্যু কিভাবে হয়েছে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য নিহত বৃষ্টির স্বামী ও শাশুড়িকে থানায় নেওয়া হয়েছে।

    দিগন্ত নিউজ ডেস্ক/কেএস

    প্রকাশিত: শুক্রবার, ২২ মে, ২০২০

    Post Top Ad