Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    প্রস্তুত হলিক্রিসেন্ট করোনা হাসপাতাল, ভর্তি আগামী কাল।


    মাহমুদ আরাফ মেহেদি, চট্টগ্রামঃ- চট্টগ্রামে বেসরকারি ক্লিনিক  ও ডায়াগনষ্টিক মালিক সমিতির অর্থায়নে  নির্মিত পূর্নাঙ্গ  হলিক্রিসেন্ট  করোনা কভিড -১৯ হাসপাতাল চুড়ান্ত পার্যায়ে কাজের  পরিদর্শনে যান শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।    

    করোনাভাইরাস আক্রান্তের চিকিৎসায় পরিত্যক্ত ক্লিনিকটিতে করোনা  হাসপাতালটি নির্মাণে চলছে শেষ পর্যায়ের কাজ। এসে গেছে রোগীর আইসোলেশন,  আইসিইউ, এইসডিইউ, সম্বলিত বেড সহ অধিকাংশ সরঞ্জাম। চিকিৎসক ও নার্সদের বহনযোগ্য কক্ষ ও প্রস্তত। ইতিমধ্যে শেষ হয়েছে বেড, আসবাব ও চিকিৎসা সরঞ্জামগুলো লে-আউট করে জায়গামতো বসানোর কাজ।

    শুক্রবার  সকালে হাসপাতালের নির্মাণ কাজ পরিদর্শন কালে, তিনি হাসপাতালটি নির্মাণের উদ্যোক্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন দেশের এই ক্লান্তিকর মূহুর্তে চট্টগ্রামের বেসরকারি হাসপাতাল গুলোর ভূমিকা অনন্য, এত অল্প সময়ে আইসিইউ এইসডিইউ সহ, পূর্নাঙ্গ একটি হাসপাতাল তৈরি আসলেই প্রশংসার দাবিদার, এসময় তিনি প্রয়োজনে  যে কোনো ধরণের সহযোগিতার আশ্বাস দেন।

    মন্ত্রীকে হাসপাতালের বিভিন্ন কক্ষ ঘুরে দেখান, হলিক্রিসেন্ট করোনা কভিড- ১৯ হাসপাতালের উদ্যোক্তা, নগরীর পার্কভিউ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. এটিএম রেজাউল করিম, বেসরকারি ক্লিনিক ও ডায়াগনষ্টিক মালিক সমিতির সাধারণ সম্পাদক ও ম্যাক্স হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. লিয়াকত আলী খাঁন, ন্যাশনাল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. ইউছুফ, এসময়  সংশ্লিষ্ট অনেকেই উপস্থিত ছিলেন।


    প্রকাশিত: শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০

    Post Top Ad