Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    অসহায় কর্মহীন মানুষের পাশে যুবলীগ নেতা মামুন

                              
    এম এ মেহেদি চট্টগ্রাম:: চট্টগ্রামে মহামারি কভিড -১৯ করোনাভাইরাসের কারনে অঘোষিত ‘লকডাউন পরিস্থিতিতে ঘর বন্দি নিম্ন আয়ের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড যুবলীগের নেতা, ও ব্যাবসায়ী, মো. মামুন,

    সরকারি ত্রান সহায়তা কেউ পাচ্ছে কেউবা অনাহারে দিন কাটাচ্ছে, যারা সরকারি ত্রাণ থেকে বঞ্চিত হয়েছে এমন অসহায়, কর্মহীন হতদরিদ্র  ৬'শ ৫০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি।

    সামাজিক দূরত্বের বিধি মেনে সুশৃঙ্খলভাবে প্রত্যেকের ঘরে ঘরে এসব  ত্রান সামগ্রী পোছে দেন তিনি নিজ হাতে।
    ত্রাণ সামগ্রীতে ছিল ১৫ কেজি চাল, ১কেজি ডাল, ১ কেজি তেল, ২ কেজি আলু, ২ কেজি পেয়াজ, ১ কেজি চিনি, ১ কেজি মুড়ি।


    এছাড়াও নগরীর বিভিন্ন হাসপাতালে, ও আকবারশাহ থানা পুলিশের মাঝে তিনি দিয়েছে পার্সোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) হ্যান্ড গ্লাভস, মাস্ক। এবং অত্র এলাকায় বিলি করেছে প্রায় ৪ হাজার মাস্ক।

     যুবলীগ নেতা মামুন দিগন্ত নিউজকে বলেন, করোনা ভাইরাসের  কারণে যে সংকট সৃষ্টি হয়েছে তা আসলে সরকার একার পক্ষে সংকট মোকাবেলা  করা সম্ভব নয়।

    আমার এলাকায়, নিম্ন আয়ের পরিবারের সংখ্যা অনেক বেশি তাই সরকারি সহায়তা যারা পাচ্ছে না  আমি তাদের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পোছে দিচ্ছি এবং সহায়তা এখনো চলমান।

    সামর্থ্যবান প্রত্যেক ব্যক্তি যদি নিজ উদ্যোগে এগিয়ে আসেন তাহলে দুর্যোগের এই সময়টা আমরা কিছুটা স্বস্তির সঙ্গে পার করতে পারবো। হতদরিদ্র খেটে খাওয়া মানুষগুলোর দুর্ভোগ কিছুটা হলেও লাঘব হবে।


    প্রকাশিত: সোমবার, ২৭ এপ্রিল, ২০২০

    Post Top Ad