Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সুনামগঞ্জের তাহিরপুরে ৫শত’ পরিবারকে নগদ অর্থ সহায়তা করলেন বিশিষ্ট ব্যবসায়ী মতিশ পাল


    হাসান, তাহিরপুর (সুনামগঞ্জ)প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরে করোনা ভাইরাস প্রাদুর্ভাব ও সঙ্কটকালীন সময়ে অতি দরিদ্র, দিনমজুর ও নিম্ন আয়ের ৫ শত অসাহায় পরিবারকে নগদ আড়াই লাখ টাকা অর্থ বিতরণ করেছেন রিপন ট্রেড্রার্সের স্বাত্তাধিকারী তেলীগাঁও গ্রামের বিশিষ্ট কয়লা ব্যবসায়ী মনমোহন পাল মতিশ।

    শুক্রবার রাতে বাড়ী বাড়ী গিয়ে দূরত্ব বজায় রেখে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের তেলীগাঁও, বানিয়াগাঁও, বালিয়াঘাট, নয়াবন্দ, শ্রীপুর, নবাবপুর ,জামালপুর, মদনপুর, ভোরাঘাট ও কৃষণতলা সহ মোট ১০টি গ্রামের ৫শত পরিবারের মধ্যে প্রতি পরিবারে নগদ ৫০০ টাকা করে বিতরণ করেন তিনি। টাকা বিতরণে সহযোগিতা করেন, প্রদীব ব্রক্ষ সর্দার, বিবেক পাল, লিটন সেন ও গিয়াস উদ্দিন প্রমুখ।

    রিপন ট্রেড্রার্সের স্বাত্তাধিকারী তেলীগাঁও গ্রামের বিশিষ্ট কয়লা ব্যবসায়ী মনমোহন পাল মতিশ বলেন, দেশের এই সংকটময় সময়ে নিজ এলাকার অসহায়দের পাশে বিত্তশালীদের এগিয়ে আসা উচিত।

    তিনি বলেন, আমার সাধ্যমত শ্রীপুর উত্তর ইউনিয়নের ১০টি গ্রামের ৫শত পরিবারের মধ্যে সামান্য কিছু নগদ অর্থ সহায়তা করেছি। পর্যায়ক্রমে এ ইউনিয়নের অসহায়দের মধ্যে আরো কিছু নগদ অর্থ সহায়তার চেষ্টা করবো।


    প্রকাশিত: শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০

    Post Top Ad