Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    লালমনিরহাট জেলা সমিতির পাশে মোঃ আতাউর রহমান প্রধান | দিগন্ত নিউজ


    কামরান হাবিব,রংপুর:: বিশ্বজুড়ে মানুষের অনুভূতিতে আজ এটাই আতঙ্ক মরণ ব্যাধি করোনা ভাইরাস। গোটা বিশ্বকে কোনো ঘোষণা ছাড়াই থামিয়ে দিয়েছে অনাকাঙ্ক্ষিত এক ভয়ংকর মৃত্যুর মিছিল। এই ভাইরাসের কবল থেকে রক্ষা মেলেনি ডিজিটাল 

    প্রায় ২০ কোটি মানুষের এই দেশে করোনা পরিস্থিতি বর্তমানে ভয়াবহ আকার ধারণ করেছে তাই এই পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত রয়েছেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ সংশ্লিষ্ট সকলেই। গণমানুষের আস্থার প্রতীক প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুপ্রেরণায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন উত্তর জনপদের মেধাবী ব্যক্তিত্ব সোনালী ব্যাংক লিমিটেড এর সিইও এন্ড এমডি জনাব মোঃ আতাউর রহমান প্রধান। 


    তিনি তার সাধ্যমত চলমান সংকট নিরসনে  মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছেন। ইতিমধ্যে তিনি নিজ উদ্দ্যোগে ৩ হাজার কর্মহীন পরিবারের  মাঝে জরুরি খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দিয়েছেন। এছাড়াও তিনি লালমনিরহাট জেলা সমিতি কে ১ লক্ষ টাকা দিয়েছেন কর্মহীন  অসহায় পরিবারের মানুষের পাশে থেকে সহযোগিতা করার জন্য।তবে তিনি সমাজসেবা ও জনকল্যাণমূলক মুখী যে সকল কাজ করে যাচ্ছেন তা নিঃসন্দেহে প্রশংসার দাবীদার। 

    এবিষয়ে জনাব মো: আতাউর রহমান প্রধান এর সাথে কথা হলে তিনি বলেন, এখন কথা বলার সময় নয় কাজ করতে হবে দেশ ও দেশের মানুষের জন্য। বর্তমান পরিস্থিতি আমাদের সকলের জন্য অনাকাঙ্ক্ষিত এবং ভয়ংকর বাস্তবতা তাই সরকারের পাশে থেকে সবাইকে এই মহামারি সাথে লড়াই করে বিজয় নিশ্চিত করতে হবে কারণ আমরা জাতি বীরের জাতি। আমাদের রয়েছে গৌরবোজ্জ্বল ইতিহাস। তাই মুজিব বর্ষে আল্লাহ্তায়ালার অশেষ রহমতে আমরা দ্রুত এই সংকটাপন্ন পরিস্থিতি থেকে বেড়িয়ে আসতে পারবো ইনশাআল্লাহ্।


    প্রকাশিত: মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

    Post Top Ad