Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    মাধবপুরে সিলেটগামী ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী গুরুতর আহত


    পিন্টু অধিকারী,মাধবপুর(হবিগঞ্জ)::  হবিগঞ্জের মাধবপুরে দ্রুতগামী পন্যবাহী একটি ট্রাকের ধাক্কায় বেসরকারী একটি বিশ্ববিদ্যালয় থেকে সদ্য পাশ করা ট্রেক্সটাইল ইঞ্জিনিয়ার অজয় ঘোষ (২৬)ও তার বন্ধু পার্থ দাস (২৭) গুরুতর আহত হয়েছে।আশংকা জনক অবস্থায় তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হযেছে।

    আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের বেলঘর নামক স্হানে এ সড়ক দুর্ঘনা ঘটে। পুলিশ জনতার সহযোগিতায় ট্রাক চালক আসাদ উল্ল্যহ চৌধুরী বাবু(৫৫)কে আটক করছে।

    মাধবপুর থানার উপ পরিদর্শক আবুল কাশেম জানান মাধবপুর পৌরসভার কাটিয়ারা গ্রামের নিতিষ ঘোষের ছেলে ট্রেক্সটাইল ইঞ্জিনিয়ার অজয় ঘোষ ও একই এলাকার শিবুদাসের ছেলে পার্থ দুই বন্ধু মোটর সাইকেল যোগে হবিগঞ্জ থেকে মাধবপুরে বাড়ি ফিরছিলেন।


    এসময় চট্রগ্রাম থেকে আসা একটি পণ্যবাহী ট্রাক দ্রুতগতিতে যাওযার সময় মোটর সাইকেল টিকে ধাক্কা দিলে মোটর সাইকেল টি ধুমড়ে মুছড়ে যায়।এতে মোটর সাইকেলপর আরোহী অজয় ও পার্থ গুরুত্ব আহত হন।তাদের উদ্ধার করে মাধবপুর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্হা গুরুতর হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

    মাধবপুর উপজেলা স্বাস্হ্য কর্মকর্তা সত্যতা নিশ্চত করে বলেন তাদের অবস্হা সংকটাপন্ন তাই উন্নত চিকিৎসার জন্য সিলেট মেডিকেলে পাঠানো হয়েছে।

    টহলে থাকা মাধবপুর থানার উপ পরির্দশ আবুল কাশেম বলেন জনতার সহায়তার ট্রাকের চালক আসাদ উল্লাহ বাবু সহ ট্রাকটি আটক করা হয়েছে।


    প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

    Post Top Ad