Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    রাজশাহীর বাগমারায় গৃহবধুর বিষ প্রানে আত্মহত্যা | Digonto News BD


    মোঃ মুকুল হোসেন,বাগমারা(রাজশাহী): রাজশাহীর বাগমারা উপজেলায় বিষ খেয়ে শারমিন আকতার (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাত আট ঘটিকার সময় এই আত্মহত্যার ঘটনা ঘটে।

    নিহত গৃহবধূ শারমিন আকতার বাগমারা উপজেলার গোবিন্দ পাড়া ইউনিয়নের শান্তিপাড়া গ্রামের শাকিল আহম্মদের স্তী শারমিন আকতার।

    স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাত-আট ঘটিকার মাঝে পরিবারের সবার অজান্তে শারমিন আকতার তার নিজ শয়ন কক্ষে বিষ পান করে। 

    বিষয়টি পরিবারের লোকজন টের পেলে সঙ্গে সঙ্গে তাকে চিকিৎসার জন্য হাট গাঙ্গোপাড়া ক্লিনিকে নিয়ে যাওয়ার সময় ভ্যানের উঠানোর সময় শারমিন আক্তারের মৃত্যু হয়। 


    শাকিলের পারিবারিক সুএে জানানা যায়, একটি মোবাইল ফোন নিয়ে স্বামী শ্রীর মধ্যে কথা কাটাকাটি হয় মঙ্গলবার বিকেল চারটার সময় কথা কাটা কাটির এক পর্যায় স্বামী শাকিলের উপর তার শ্রী শারমিন আক্তার একটি দায়ের পিট দিয়ে শাকিলকে আঘাত করে শারমিনকে প্রতিবেশিরা ভাবি ইভা, লতিফা, সুয, রহিমা, কাজল এসে বাধাদেন। 

    শাকিল বাজারে চলে যান শাকিল একটি ইট ভাটাতে কাজ করেন। শাকিলের চাচি রিতা বেগম স্বামী সাগর হোসেন জানান, আমি বিকেলে শারমিনকে বলি তুমি শাকিলের কাছে মাফ চেয়ে নিও শারমিন বলেন আমাকে মাফ চেয়ে নিতে হবেনা আর কোন দিন আমি সেই ব্যবস্হা করেছি। সন্ধা সাতটার সময় শুনতে পাই শারমিন বিষ খেয়ে আত্মহত্যা করেছে।  

    এবিষয়ে বিষয়ে বাগমারা থানার (ওসি) আতাউর রহমান জানান,এই ঘটনায় নিয়মিত মামলা হয়েছে। লাশটি ময়না তদন্তর জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেন্সি বিভাগে পাঠানো হয়েছে।


    প্রকাশিত: শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

    Post Top Ad