Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কর্মহীন,অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন মোশাররফ হোসেন দীপ্তি


    জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি আজ শুক্রবার(১০ই এপ্রিল)বেলা এগারটায় নগরীর উত্তর পাহাড়তলী ওয়ার্ডের বিশ্বব্যাংক আ/এ বায়তুল আকসা মাদ্রাসা সংলগ্নে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রকোপের এই সময়ে সতর্কতা অবলম্বন করে নাগরিকদের ঘরে থাকার কারণে কর্মহীন হয়ে পড়া অসহায়, দরিদ্র মানুষের ঘরে ঘরে অতিব জরুরি‌ খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

    এ সময় তিনি বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের এই দুঃসময়ে সবাইকে সতর্ক ও নিরাপদ থাকতে হবে। আর এই নিরাপত্তা নিশ্চিত করতে জনগণকে ঘরে থাকতে হবে। 

    বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামী দিনের রাষ্ট্র নায়ক, জনাব তারেক রহমানের নির্দেশে জাতীয়তাবাদী যুবদলের নেতাকর্মীরা করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে মানবতার সেবায় শুরু থেকেই অসহায় মানুষের পাশে রয়েছে, চলমান এই সংকট নিরসন না হওয়া পর্যন্ত ইনশাআল্লাহ পাশে থাকবে।

    এ সময় আরো উপস্থিত ছিলেন, ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড বিএনপির সভাপতি জমির আহমেদ,আকবরশাহ থানা বিএনপির সহ-সভাপতি জামাল উদ্দিন কোম্পানী, আকবরশাহ থানা শ্রমিকদলের সভাপতি মিজানুর রহমান,ওয়ার্ড যুবদলের আহ্বায়ক মোঃ ইউনুস সহ যুবদল নেতা খালেদ সাইফুল্লাহ,রাসুল আমিন,ফায়সাল খান,সাইফুল ইসলাম রনি,লিটন, রুবেল সহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


    প্রকাশিত: শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

    Post Top Ad