Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    রাজশাহীতে ২১ হাজার পরিবারে কাছে পৌছে যাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার


    মোঃ মাসুম রেজা (পলাশ) বিশেষ প্রতিনিধিঃ করোনাভাইরাসে (কোভিড-১৯) উদ্ভূত পরিস্থিতিতে রাজশাহী সিটি কর্পোরেশন এলাকার কর্মহীন ও নিম্ন আয়ের ২১ হাজার পরিবারের কাছে পৌছে যাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার। রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের দিক-নির্দেশনায় কাউন্সিলরবৃন্দ মহানগরীর ৩০টি ওয়ার্ডে পরিবারপ্রতি ১০ কেজি করে সরকারি চাল বিতরণ করছেন।

    প্রথম পর্যায়ে সরকারের পক্ষ হতে রাজশাহী মহানগরীর জন্য ১২৩ টন ( ১ লক্ষ ২৩ হাজার কেজি) চাল বরাদ্দ পাওয়া যায়। পরিবার প্রতি ১০ কেজি করে মোট ১২ হাজার ৩০০ পরিবারের মাঝে এসব চাল বিতরণ করা হয়। দ্বিতীয় ধাপে ৩০টি ওয়ার্ডের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সরকারের পক্ষ হতে ২১০ টন ( ২ লক্ষ ১০ হাজার কেজি) চাল বরাদ্দ পাওয়া গেছে। প্রতি ওয়ার্ডে ৭০০ করে মোট ৩০টি ওয়ার্ডে ২১ হাজার পরিবারের মাঝে এই চাল বিতরণ করা হচ্ছে। পরিবারপ্রতি ১০ কেজি চাল বিতরণ করা হচ্ছে। গত ১৭ এপ্রিল থেকে এই চাল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু ১৭ এপ্রিল থেকে তাঁর ওয়ার্ডে পর্যায়ক্রমে চাল বিতরণ করছেন। 

    গতকাল রোববার দিবাগত রাতে ১নং ওয়ার্ডে চাল বিতরণ করেছেন রাসিকের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী। আজ সোমবার ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল মমিন তাঁর ওয়ার্ডে, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন নিজ ওয়ার্ডে চাল বিতরণ করেছেন। একইভাবে মহানগরীর অন্যান্য ওয়ার্ডে চাল বিতরণ করা হচ্ছে।


    প্রকাশিত: সোমবার, ২০ এপ্রিল, ২০২০

    Post Top Ad