Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    চাঁপাইনবাবগঞ্জে চাঞ্চল্যকর কিশোরী ধর্ষনের ঘটনায় ০৪ জনকে গ্রেফতার করেছে র‍্যাব


    মোঃ মাসুম রেজা (পলাশ) বিশেষ প্রতিনিধিঃ RAB-5, রাজশাহী তার দায়িত্বপূর্ণ এলাকায় সকল প্রকার অপরাধীদের গ্রেফতারে সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় RAB-5, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল অদ্য ২০/০৪/২০২০ ইং তারিখ রাত ০১:৩০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন কাঠিয়ারপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে।

    অভিযানে, কিশোরী গণধর্ষনের পর আসামী ১। মোঃ নিশান আলী(২২), পিতা- মোঃ কামরুল ইসলাম, ২। মোঃ জহুরুল ইসলাম (জনি)(২১), পিতা- মোঃ তরিকুল ইসলাম, ৩। মোহাঃ শামীম রেজা(২২), পিতা- মোঃ দুরূল ইসলাম, ৪। মোঃ হিমেল(২৩), পিতা- মোঃ সেন্টু সর্বসাং- কাঠিয়ারপাড়া, সর্বথানা- গোমস্তাপুর, জেলা- চাঁপাইনবাবগঞ্জদেরকে  গ্রেফতার করা হয়। 

    ঘটনার বিবরণে প্রকাশ থাকে যে, অভিযুক্ত ১। মোঃ নিশান আলী(২২), ২। মোঃ জহুরুল ইসলাম (জনি)(২১), ৩। মোহাঃ শামীম রেজা (২২), ও ৪। মোঃ হিমেল(২৩) কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে ধর্ষনের গোপন ভিডিও মোবাইল ফোনে ধারন করে। পরবতীর্তে গোপন ভিডিও ফেসবুক ও অন্যান্য সোস্যাল মিডিয়ায় ফাঁস করার ভয় দেখিয়ে বহুবার ধর্ষন ও নগদ অর্থ আদায় করে। গ্রেফতারকৃত আসামীদের মোবাইল ফোন, পেনড্রাইভ ও ল্যাপটপ জব্দ করা হয়েছে। উক্ত কিশোরী ধর্ষনকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


    প্রকাশিত: সোমবার, ২০ এপ্রিল, ২০২০

    Post Top Ad