Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    পাটগ্রামে অবৈধ বালু উত্তোলন,৫০ হাজার টাকা জরিমানা


                                    
    কামরান হাবিব,রংপুর:: লালমনিরহাট জেলাধীন পাটগ্রাম উপজেলায়  অবৈধ পন্থায় বালু - মাটি উত্তোলন করে ট্রলি দিয়ে পরিবহন করার দায়ে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক মাধ্যমে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে ।

    পাটগ্রাম উপজেলা প্রশাসন জানায় পাটগ্রাম পৌরসভার ১ নং ওয়ার্ডের দুবেরহাট এলাকায় নদী থেকে অবৈধ পন্থায় ট্রলির মাধ্যমে বালু - মাটি নেওয়ার অপরাধে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ধারায় মোঃ আপেল হোসেন, পিতা আব্দুস সোবহান ৫০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। 

    শুক্রবার  সকালে পাটগ্রাম উপজেলা নিবাহী কর্মকর্তা মোঃ মশিউর রহমান পাটগ্রাম থানা পুলিশকে সাথে নিয়ে অভিযান পরিচালনা করেন। অভিযানে বালু ভর্তি ৩ ট্রলি আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়েছে। 


    অপরদিকে করোনা সংক্রমণ ঠেকাতে সরকার কর্তৃক নির্ধারিত সময়ের পরেও দোকান খোলা রাখার দায়ে একজন দোকানদারকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে বলে উপজেলা প্রশাসনের মাধ্যমে জানা গেছে।তবে এবিষয়ে পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ মশিউর রহমান বলেল অপরাধ দমনে আমাদের এমন অভিযান চলমান থাকবে। এছাড়াও আজ থেকে শুরু হওয়া পবিত্র রমজানে পবিত্রতা রক্ষায় সকলের দায়িত্বশীল ভুমিকা কামনা করছি।


    প্রকাশিত: শনিবার, ২৫ এপ্রিল, ২০২০

    Post Top Ad