• সর্বশেষ আপডেট

    কোটালীপাড়ায় স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স করোনায় আক্রান্ত


                                 
    প্রমথ রঞ্জন সরকার,গোপালগঞ্জ:: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক সিনিয়র স্টাফ নার্স করোনায় আক্রান্ত হয়েছে।

    আজ শনিবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সুশান্ত বৈদ্য দিগন্ত নিউজ বি ডি কে এ তথ্য জানিয়েছেন।এই নার্স আক্রান্ত হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১২ জন স্টাফকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

    এ নিয়ে এ উপজেলায় দু'জন করোনায় আক্রান্ত হলো।আক্রান্ত দু'জনকে উপজেলার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারী কলেজে স্থাপিত আইসোলেশন বেডে রাখা হয়েছে।


    ডা: সুশান্ত বৈদ্য বলেন, এ পর্যন্ত কোটালীপাড়ায় ৯১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে।এদের মধ্যে ২ জনের পজিটিভ ধরা পরেছে।প্রথম যে ব্যক্তির পজিটিভ ধরা পরে সে নারায়নগঞ্জের একটি ঔষধ কোম্পানিতে চাকুরী করতেন।তাকে আইসোলেশন বেডে নেওয়ার পর আমাদের এই নার্স সেখানে ডিউটি করেছেন।আমার ধারনা আক্রান্ত এই নার্স এই আইসোলেশনে ডিউটি করতে গিয়েই সংক্রমিত হয়েছে।আমাদের এই নার্স আক্রান্ত হওয়ায় ১২ জন স্টাফকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।এ ছাড়া ওই নার্সের বাড়িটি লগডাউন করে তার পরিবারের সদস্যদেরও হোম কোয়ারেন্টিনে রেখেছি।।


    প্রকাশিত: শনিবার, ২৫ এপ্রিল, ২০২০