Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    প্রধানমন্ত্রীর নির্দেশে স্বাস্থ্যকর্মীর খোঁজখবর নিতে কোটালীপাড়ায় সচিব


    প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব শহীদুল্লাহ খন্দকার আজ কোটালীপাড়া উপজেলার লখন্ডা গ্রামের স্বাস্থ্যকর্মী লোপা মল্লিকের বাড়ি পরিদর্শন করেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনব হোম কোয়ারান্টাইন থাকা লোপা মল্লিক বিভিন্ন পত্রিকা ও টেলিভিশনের সংবাদ শিরোনাম হয়। 

    আলোচিত স্বাস্থ্যকর্মী লোপা মল্লিকের বাড়িতে এসে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব তার ও তার পরিবারের সাথে কথা বলেন এবং আলোচিত সেই ঘটনার বিস্তারিত শোনেন। তিনি এসময় তিনি এটিকে একটি দুঃখজনক ঘটনা উল্লেখ করে বলেন, লোপা মল্লিক ও তার পরিবারের প্রতি সরকারের সকল সহযোগিতা অব্যাহত থাকবে। 

    এ সময় লোপা বলেন তার পরিবারের সুরক্ষার কথা ভেবেই বাড়ির সকলের পরামর্শে তিনি বাড়ির বাহিরে কোয়ারান্টাইন থাকতে সম্মত হয়েছিল।

    এ সময় কোটালীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, সাবেক সাধারণ সম্পাদক,এস,এম,হুমায়ুন কবির,পৌর মেয়র হাজী মোঃ কামাল হোসেন শেখ,উপজেলা নির্বাহী কর্মকর্তা এস,এম মাহফুজুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুশান্ত বৈদ্য,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

    প্রমথ রঞ্জন সরকার

    প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad