Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    অসহায়দের রান্নাকরা খাবার দিলেন যুবলীগ নেতা মামুন।


    আজ বৃহস্পতিবার (৩০এপ্রিল)  নগরীর  ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড ( বিশ্ব কলোনি)  অসহায় কর্মহীন মানুষের মধ্যে রান্না করা খাবার  বিতরণ করেন যুবলীগ নেতা ও ব্যবসায়ী  মো. মামুন।

    অত্র ওয়ার্ডের বিভিন্ন ব্লকে কর্মহীন নিম্ন আয়ের মানুষের ঘরে ঘরে  রান্না করা খাবার পোঁছে দেন তিনি, এর আগে করোনা ভাইরাসের কারনে অঘোষিত লক-ডাউনে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন এই নেতা।

     যুবলীগ নেতা মামুন  বলেন, বিপদের সময়ে নিম্ন আয়ের অসহায়  মানুষের পাশে থাকাই আমাদের দায়িত্ব। মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন দলের সব পর্যায়ের নেতারা যেন কর্মহীন দরিদ্র মানুষের পাশে থাকে।

    তাই এই ওয়ার্ডের অসহায় দরিদ্র  মানুষের হাতে খাদ্য সামগ্রী পৌঁছে  দেওয়ার পাশাপাশি রান্না করা খাবার দেয়ার উদ্যোগ নিয়েছি।

    তিনি বলেন, করোরা মহামারী শুরু হওয়ার পর থেকে এই কার্যক্রম শুরু হয়েছে। ইতোমধ্যে ৬৫০ পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। আরও প্যাকেট প্রস্তুত করা হবে,  ধারাবাহিকভাবে যারা পায়নি তাদের দেওয়া হবে। এসময় তিনি এ উদ্যোগে সহযোগীতা করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।


    আজ রান্না করা খাবার  বিতরণের সময়  ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল ওয়াজেদ খান রাজিব সহ অন্যান্য ছাত্রলীগ যুবলীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

    দিগন্ত ডেস্কঃশুভ


    প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০

    Post Top Ad