• সর্বশেষ আপডেট

    বাগমারার গনিপুরে এমপি এনামুল হকের খাদ্য সহায়তা প্রদান | Digonto News BD


    মুকুল হোসেন,বাগমারা(রাজশাহী)::  রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পক্ষ থেকে গনিপুর ইউনিয়নের ২২৬ জন চা বিক্রেতাদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

    করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে খাদ্য সংকট মোকাবেলায় এমপি এনামুল হকের উদ্যোগে খোলা হয়েছে কন্ট্রোল রুম। করোনা সংকট মোকাবেলায় উপজেলার বিভিন্ন ইউনিয়নে করোনা ভাইরাসের কারণে যাদের বাড়িতে খাদ্য সমস্যা রয়েছে, তাদের বাড়িতে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছে কন্ট্রোল রুমের সদস্যরা। উপজেলা জুড়ে খাদ্য সংকটে রয়েছে এমন ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে দেয়া হচ্ছে চাল ও সাবান।

    শনিবার  দুপুর ১২টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের কন্ট্রোল রুম থেকে ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল কালাম আজাদের নিকট খাদ্য সহায়তা হস্তান্তর করেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

    এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, সাংসদের প্রেসসচিব প্রভাষক জিল্লুর রহমান ও কাউন্সিলর হাচেন আলী।


    করোনা সংকট সমাধান না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত রাখা হবে বলে জানান এমপি এনামুল হক। সেই সাথে সরকারের সকল নির্দেশনা সঠিকভাবে পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।


    প্রকাশিত: শনিবার, ১১ এপ্রিল, ২০২০