Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    রাজশাহীতে অভিযানে বিপুল পরিমান দেশীমদ ও গাঁজার গাছ উদ্ধার


    মোঃ মাসুম রেজা(পলাশ)রাজশাহী:: গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক গত ২১ এপ্রিল ২০২০ তারিখ রাত ১০:১৫ ঘটিকায় রাজশাহী মহানগর কর্ণহার থানাধীন ভোলাবাড়ি এলাকায় অপারেশন পরিচালনা করে।

    অভিযানে, মাদক ব্যবসায়ী শ্রী রাজন দাস (৩৮), পিং- মৃত রবি দাস, সাং- রাজাহাতা (সিটি কলেজের পিছনে), থানা- বোয়ালিয়া, রাজশাহী মহানগরকে ৬৯০ বোতল দেশীমদ (২৬২.২ লিটার), ০৭ টি প্লাষ্টিক ব্যাগসহ আটক করা হয়। 

    অপর একটি অভিযানে, র‍্যাব-৫ রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডারের নেতৃত্বে একই দিনে সন্ধ্যা ০৭:০০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন অনুপনগর গ্রামস্থ জনৈক্য মুক্তার হোসেন এর জমি ইজারাদার আসামী মোঃ রুহল আমিন আবাদী জমিতে অভিযান পরিচালনা করে।

    অভিযানে, ৩৫ (পয়ত্রিশ)টি কাঁচা ছোট বড় বিভিন্ন উচ্চতার গাঁজার গাছ যার শিকড়, কান্ড, সবুজ পাতা ও ডালপালাসহ ওজন ০৭ (সাত) কেজি, মূল্য অনুমান ৭০,০০০/- (সত্তর হাজার) টাকা, মোবাইল সেট-০১টি সীমকার্ড-০২টি, মেমোরী কার্ড-০১ টি এবং নগদ-৩০০/- (তিনশত) টাকা সহ মোঃ রুহুল আমিন(৩৫), পিতা-মোঃ নাইমুল, মাতা-শাহেলা বেগম, সাং-অনুপনগর বিশ্বাসপাড়া,থানা-চাঁপাইনবাবগঞ্জ সদর, জেলা-চাঁপাইনবাবগকে হাতেনাতে গ্রেফতার করা হয়। উক্ত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


    প্রকাশিত: বুধবার, ২২ এপ্রিল, ২০২০

    Post Top Ad