Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    রাণীনগরে নতুন করে আরো পাঁচ জনের করোনা শনাক্ত

                          
    আবু সাইদ চৌধূরী,রাণীনগর(নওগাঁ):: করোনাভাইরাস নমুনা পরীক্ষায় নওগাঁর রাণীনগরে নতুন করে আরো ৫জনের করোনা শনাক্ত হয়েছে। এর আগে হাসপাতালের এক নার্সের করোনা শনাক্ত হয়। এনিয়ে এ উপজেলায় মোট ৬ জন করোনা শনাক্ত হলো। নতুন করে শনাক্তদের মধ্যে আরো ৩জন হাসপাতাল স্টাফ এবং অপর দু’জন ঢাকা ও নারায়নগঞ্জ ফেরত ব্যক্তি।

    রাণীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: এ এইচ এম ইফতে খারুল আলম খাঁন জানান, রাণীনগর উপজেলায় নতুন করে আরো ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। 

    গত বৃহস্পতিবার রাতে হাসপাতালের ২৫ বছর বয়সী এক নার্সের করোনা শনাক্ত হলে গত ২৪ এপ্রিল হাসপাতাল স্টাফসহ আক্রান্ত নার্সের সংস্পর্শে আসা ৬৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে বুধবার সকালে ৫জনের রিপোর্ট করোনা পজেটিভ হাতে আসে। এতে হাসপাতাল স্টাফের প্রথম আক্রান্ত নার্সের স্বামী (৩০), আরো একজন নার্স (২৮) ও একজন এ্যাম্বুলেন্স চালক (৩৫) এর করোনা শনাক্ত হয়। এছাড়া ঢাকা ফেরত গার্মেন্টস কর্মী যুবক (২৭) ও নারায়নগঞ্জ ফেরত যুবক (৩৫) করোনা শনাক্ত হয়েছে। ঢাকা ও নারায়নগঞ্জ ফেরত যুবকরা খট্রেশ্বর ও খাগড়া গ্রামের বাসিন্দা। এনিয়ে রাণীনগর উপজেলায় মোট ৬জন করোনায় আক্রান্ত শনাক্ত হলো।

    এদিকে গত বৃহস্পতিবার রাতে প্রথম করোনা শনাক্ত নার্সের কোয়াটার ওই রাতেই লক ডাউন করা হয়েছে। আক্রান্ত পরিবারগুলো যে কোন সময়ে লক ডাউন করা হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার আল মামুন ।


    প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০

    Post Top Ad