Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    শেখ আফিল উদ্দিন এমপির উৎদ্যোগে খাদ্য বিতরণ | Digonto News BD


    রাশেদুল ইসলাম,বেনাপোল:: দেশব্যাপী করোনা সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা মেনে অনেকেই ঘরে অবস্থান করছেন।এমতাবস্থায় কর্মহীন হয়ে পড়েছেন দিনমজুর, শ্রমিক, রিকশাচলকসহ আরো অনেকে। 

    মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এসব অসহায় ও দুস্থদের মাঝে  নিয়মিত ত্রাণ সামগ্রী বিতরণের অংশ হিসেবে বেনাপোল স্থলবন্দর হ্যান্ডলিং শ্রমিক ৯২৫/৮৯১ সংগঠনের শ্রমিকদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন যশোর-১, শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন। বৃহস্পতিবার (৯ই এপ্রিল) বিকেলে বেনাপোল স্থল বন্দরের ১ নম্বর গেটে ও ৭নং গেটের সামনে লেবার শ্রমিক ও বন্দরের ঝাড়ুদার সহ প্রায় ১৩০০ এর অধিক পরিবারের হাতে তুলে দেন প্রয়োজনীয় খাদ্য সামগ্রী। প্রত্যেকের হাতে কমপক্ষে ৫ থেকে সাতদিনের জন্য খাবার সামগ্রী দেওয়া হচ্ছে বলে জানানো হয়। পর্যায়ক্রমে এ কার্যক্রম অব্যাহত থাকার ঘোষণা অনুযায়ী  এ কার্যক্রম চলবে বলেও উল্লেখ করেন এমপি শেখ আফিল উদ্দিন। 

    যতদিন পর্যন্ত করোনা পরিস্থিতি স্বাভাবিক অবস্থায়  ফিরে না আসে ততদিন পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে উল্লেখ করে তিনি পৌর নগরবাসীকে করোনা মোকাবিলায় ভয় না পেয়ে আরও সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন। সেইসঙ্গে পরিস্থিতি মোকাবিলায় সারাদেশের বিত্তবানকে দুস্থ্য  ও অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

    এমপি শেখ আফিল উদ্দিন বলেন, করোনা ভাইরাসের কারণে বেনাপোল স্থলবন্দরের অসহায়, দুস্থ্য কর্মহীন লেবার শ্রমিকেরা যে অমানবিক পরিস্থিতিতে দিন যাপন করছে। ত্রাণ বিতরণের এ ধারাবাহিক কার্যক্রম উপজেলা আওয়ামীলীগ পরিচালনা করছে। তারই ধারাবাহিকতায় আমি সাধ্য অনুযায়ী কর্মহীন ও অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য চেষ্টা করেছি। আশা করি,আমাদের এ কার্যক্রম অব্যাহত রাখব। বিতরণ করা ত্রাণের মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, ডিম। 


    এ সময় আরো উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা চেয়ারম্যান ও  বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান,শার্শা উপজেলার যুগ্ন সাধারন সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল ও সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, শার্শা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও শার্শা ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন,এমপির পি এ  মোঃ আসাদুজ্জামান আসাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, ৮৯১ হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ কলিম মোল্লা ও সাধারন সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানে ,শ্রমিক ইউনিয়ন ৯২৫ এর সভাপতি মোঃ রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক অহিদুজ্জামান অহিদসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ,সাবেক ছাত্রলীগ নেতা আলী ইমরান, উপজেলা ছাত্রলীগের সদস্য আরিফ হোসেন রুবেল ,পৌর ছাত্রলীগের সভাপতি মামুন জোয়ার্দ্দার ও সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ প্রমুখ। সামাজিক দূরত্ব বজায় রেখে  বেনাপোল স্থলবন্দর এলাকায় নিম্ন আয়ের শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 


    প্রকাশিত: শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

    Post Top Ad