Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাগমারায় আ:লীগ নেতাদের ত্রাণ বিতরণ।


    মুকুল হোসেন, বাগমারা প্রতিনিধি:- দেশ ব্যাপী করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নির্দেশক্রমে  ও স্থানীয় সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকের পরামর্শে এলাকার কর্মহীন, গরীব, অসহায় ও দু:স্থ পরিবারের মাঝে  খাদ্য সামগ্রী বিতরণ করেন, রাজশাহীর বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের সহসভাপতি  সৈয়দ আলী। আজ বৃহস্পতিবার (২৩এপ্রিল)  দুপুরে এসব  খাদ্য সামগ্রী  বিতরণ করেন।

    এ সময়  উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুল মালেক মন্ডল,  বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মাষ্টার লুৎফর রহমান, ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক প্রভাষক আব্দুল বারিক সহ বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

    এসময় বাসুপাড়া ইউনিয়ননের বিভিন্ন ওয়ার্ডের প্রায় ২শ'৫০ পরিবারের মাঝে  চাল, ডাল, তৈল ও সাবান এর একটি করে ব্যাগ বিতরণ করেণ। 
    সৈয়দ আলী জানান লক-ডাউনে  কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে পর্যায়ক্রমে খাবার সর্বরাহ করা হবে।

    অন্যদিকে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ বাগমারা উপজেলার কর্মহীন পরিবারের মাঝে  ভবানীগঞ্জ পৌর এলাকায় নিজস্ব তহবিল থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন রাজশাহী জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু। 

    ভবানীঞ্জ ফেমাস কোচিং সেন্টারে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের দুইশতাধিক অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী গুলো বিতরণ করা হয়েছে। এসময় তিনি প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নির্দেশ মোতাবেক জন-সাধারনকে ঘরে থাকার আহ্বান জানান। তিনি আরো বলেন, করোনা ভাইরাস মোকাবিলায় ধারাবাহিক ভাবে অত্র উপজেলার বিভিন্ন ইউনিয়নে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের সহযোগীয়তায় চাল,ডাল, তৈলসহ বিভিন্ন সামগ্রী জনসাধারনের মধ্যে বিতরণ করা হচ্ছে।
    এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা বীরেন্দ্রনাথ সরকার,ভবানীগঞ্জ সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক মাহবুবুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুস সালাম, মাড়িয়া ইউপি সদস্য আবুল কালাম আজাদ, ভবানীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি ফেরদৌস আলী প্রাং , আওয়ামীলীগ নেতা করিমবক্স, ফিরোজ মাহমুদ বাবলু, শহিদুল ইসলাম, আমিনুল ইসলাম, যুবলীগ নেতা সেলিম হোসেন, ডালিম মাহমুদ, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ, ছাত্রলীগ নেতা সাজেদুর রহমান, জেবাল আহম্মেদ, পৌর ছাত্রলীগ নেতা রাজু আহম্মেদ প্রমুখ।


    প্রকাশিত: শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০

    Post Top Ad