Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    মুন্সীগঞ্জে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা | দিগন্ত নিউজ


                                     
    মুন্সীগঞ্জে দুই সাংবাদিকের উপর উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা। গতকাল সোমবার রাত সাড়ে আটটার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার নুরপুর মাঠে এ হামলা চালায় নুরপুর গ্রামের নিয়ামত বেপারীর ছেলে সন্ত্রাসী মিশু(২৬)এর নেতৃত্বে রোহান(১৮)ও রাম গোপালপুর গ্রামের আকরাম,শুভ জয়, সোহাগ,সহ নাম না জানা আরো কয়েকজন সন্ত্রাসী। 

    অন লাইন নিউজ পোট্রাল শীর্ষ টাইমসের সম্পাদক হুজাইফা ইজরা ও দৈনিক আলোকিত সকাল পত্রিকার মুন্সীগঞ্জ সদর উপজেলা প্রতিনিধির  উপর এ হামলা চালিয়েছে। 

    অন লাইন নিউজ পোট্রাল শীর্ষ টাইমসের সম্পাদক হুজাইফা ইজরা বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী নির্বাহী ম্যাজিস্ট্রেট মানুষকে ঘরে থাকার পরামর্শ দিয়ে আসছিলো আমরা দুই জনও নির্বাহী মেজিস্ট্রেট গাড়ির সাথে ছিলাম সংবাদ সংগ্রহ ও মানুষকে বোঝানোর চেষ্টা করেছিলাম ঘরে থাকার জন্য। তারপর নুরপুর মাঠ থেকে মেজিস্ট্রেট এর গাড়ী চলে গেলে মিশু গংরা আমাদের উপর অতর্কিত হামলা চালায় এবং আমাকে অনেক মারধর করে কিল ঘুসি মেরে নিলা ফুলা জখম ও রক্তাক্ত করে। পরে আমাদের আত্ব চিৎকারে আশপাশের লোকজন এসে আমাদের প্রানে বাচায় ও সন্ত্রাসীরা পালিয়ে যায়। তারপর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় গিয়ে লিখিত অভিযোগ করি। 

    এ ব্যাপারে হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তার সাথে কথা হলে তিনি বলেন, আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি,অভিযোগের সত্যতা প্রমাণ হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

    এ বিষয়ে মিরকাদিম পৌরসভার মেয়র শহীদুল হক শাহীন এর সাথে কথা হলে তিনি বলেন সাংবাদিক এর উপর এ হামলা করা ঠিক হয়নি, আমি এর তিব্র নিন্দা জানাই।


    প্রকাশিত: মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

    Post Top Ad