Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাগমারায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ


    মুকুল হোসেন,বাগমারা(রাজশাহী)::  রাজশাহীর বাগমারায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ এবং রাসায়নিক সার- বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে  ভবানীগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে দূরত্ব বজায় রেখে বিতরণ করা হয়।

    এ সময় খরিপ-১/২০২০-২১ মৌসুমে উফশী আউশ ও গ্রীষ্মকালীন পেঁয়াজ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে উপজেলার ৩ হাজার ৫০০ জন কৃষকের মাঝে উফশী আউশ ধান বীজ ৫ কেজি, রাসায়নিক সারের মধ্যে ডিএপি ২০ কেজি এবং এমওপি ১০ কেজি করে বিতরণ করা হয়।

    এতে প্রধান অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে মুঠোফোনের মাধ্যমে কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও রাসয়নিক সার বিতরণের উদ্বোধন করেন বাগমারা আসনের সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক।  উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা রাজিবুর রহমান।


    অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল। এতে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, পৌর কাউন্সিলর হাচেন আলী, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার সাইফ আব্দুল্লাহ, সাকলাইন হোসেন, উপজেলা সমাজসেবা অফিসার আব্দুল মমিন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কৃষক উপস্থিত ছিলেন।


    প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

    Post Top Ad