Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    অসহায় মানুষে পাশে পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ মশিউর রহমান


    কামরান হাবিব, রংপুর : করোনার ভয়াবহ  পরিস্থিতি আজ বিশ্ব মানবতাকে জাগ্রত করেছে। থামিয়ে দিয়েছে বিশ্ব অর্থনীতির চালিকা শক্তিকে, কর্মহীন হয়ে পড়েছে প্রায় ১শত কোটি মানুষ যা নিঃসন্দেহে মানব জীবনের চলার পথে বড় বাধা ছাড়া কিছু নয়। ঠিক এমন পরিস্থিতি ভয়াবহতা শুধু বিশ্ব জুড়ে নয়, এর প্রভাব রয়েছে  ডিজিটাল বাংলাদেশেও।

     দেশের মানুষের সুরক্ষিত বাস্তবতা নিশ্চিত করতে সরকারের পাশাপাশি বিভিন্ন স্তরের মানুষও এখন জাগ্রত হয়েছে মানবতার কল্যাণ নিশ্চিত করতে। ঠিক এমন পরিস্থিতিতে বসে নেই পাটগ্রাম উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার মোঃ মশিউর রহমান। তিনি তার ব্যক্তিগত অর্থায়নের কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের হাতে জরুরি খাদ্য সামগ্রী তুলে দিলেন। এবং তাদের সকলকে করোনা পরিস্থিতি সম্পর্কে অবগত করে নিজ নিজ অবস্থান থেকে নিজেকে সুরক্ষিত রাখার পাশাপাশি পরিবারের সকল সদস্যকে ভালো রাখার পরামর্শ দিয়েছেন। 

    এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মশিউর রহমানের সাথে কথা হলে তিনি বলেন মানুষ এখন কর্মহীন তাদের আর্থিক পরিস্থিতি দিনের পর দিন সংকটাপন্ন হচ্ছে সরকার দেশের প্রতিটি নাগরিককে সুরক্ষিত রাখার জন্য বহুমুখী পদক্ষেপ গ্রহণ করেছেন এবং তার বাস্তবায়ন হচ্ছে তবুও সমাজের সকল দায়িত্বশীল মানুষের উচিত এমন পরিস্থিতিতে অতিদরিদ্র অসহায় মানুষের পাশে থেকে তাদেরকে সহযোগিতা করা। আমি আমার নিজ অবস্থান থেকে যতোটা সম্ভব চেষ্টা করে যাচ্ছি এইসব কর্মহীন মানুষের পাশে থেকে সহযোগিতা করার। আমি আমার অবস্থান থেকে সমাজের সকল বৃত্তবান মানুষদের আহ্বান জানাই আপনারা যারা এখনো ঘরে বসে আছেন প্লিজ আপনারা সকলে  জাগ্রত হয়ে মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। আপনাদের সকলের জন্য শুভকামনা রইলো।

    এসব জরুরি খাদ্য সামগ্রী হাতে পেয়ে উপকারভোগীগন বলেন ইউএনও স্যার একজন ভালো মনের মানুষ। স্যার ও স্যারের পরিবারের জন্য আমাদের দোয়া রইলো। আল্লাহ তার মঙ্গল নিশ্চিত করুক।  তবে সবকিছু মিলিয়ে উপজেলা নির্বাহী অফিসার মো: মশিউর রহমান এর এমন উদ্যোগ ও পদক্ষেপকে স্বাগত জানিয়েছেন সচেতনমহল ও স্থানীয় গণমাধ্যমের কর্মীগন।

    প্রকাশিত: মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

    Post Top Ad