Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আড্ডাবাজি বন্ধে আকবরশাহ থানার সাড়াশি অভিজান, মূহুর্তেই জনশূন্য | Digonto News BD


    এম এ মেহেদি:: করোনা সংক্রমণ এড়াতে, সামাজিক দূরত্ব বজায় রাখা, বাড্ডাবাজি বন্ধ করতে এবং সন্ধ্যা ৭টার পর সকল দোকানপাট বন্ধ রাখতে শড়াশি অভিযান শুরু করেছে নগরীর আকবরশাহ থানা।

    ফলে সন্ধ্যা ৭ টার পর জনশূন্য হয়ে গেছে গোটা আকবরশাহ এলাকা, সরেজমিনে ঘুরে দেখা যায় গোটা আকবরশাহ এরিয়ায় ওষুধের দোকান ছাড়া অন্য কোন দোকান খোলা নেই, রাস্তায় কোন মানুষ চলাচল করতেও দেখা যায়নি, নগরীর অলিগলিতে পুলিশ টহল দিচ্ছে, কোন পথচারী রাস্তায় বের হলে কি কারনে বাহিরে এসেছে কারণ জিজ্ঞাসা করা হচ্ছে।


    এ বিষয়ে জানতে চাইলে আকবরশাহ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুস্তাফিজুর রহমান চৌধুরী জানান,  সাম্প্রতিক করোনা ভাইরাস মহামারী সম্পর্কে সবায় জানে, এটার বিস্তার রোধ করতে এই মুহূর্তে সবচেয়ে কার্যকর হচ্ছে শারীরিক দূরত্ব বজায় রাখা। 

    তবে দুঃখের বিষয় অনেক মানুষ এখনো অবহেলা পূর্বক অযথা রাস্তা ঘাটে ঘোরাঘুরি ও আড্ডা দিচ্ছেন। আমরা বাংলাদেশ পুলিশ আজকে বিকাল থেকে এই সিদ্ধান্ত নিয়েছি যে, এখন থেকে যাকেই নিজ নিজ বাসার বাহিরে পাওয়া যাবে, তার বিরুদ্ধে দেশ ও জাতির স্বার্থে কঠিন আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।  সন্ধ্যা ০৭:০০ টার পরে শুধুমাত্র ঔষধ এর দোকান ছাড়া আর সব কিছুই বন্ধ থাকবে।


    প্রকাশিত: সোমবার, ৬ এপ্রিল, ২০২০

    Post Top Ad