• সর্বশেষ আপডেট

    ধর্মপাশায় ইউএনও’র ডাকে সাড়াদিয়ে হাওরে ধান কাটলেন ২০০ শ্রমিক


    উজ্জল হাসান, সুনামগঞ্জ প্রতিনিধিঃ- সুনামগঞ্জের ধর্মপাশায় বর্তমানে চলমান নোভেল করোনা ভাইরাস কারণে দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে  হাওরে বোরো ধান কাটার শ্রমিক সংকট পড়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তার পক্ষ থেকে উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ধান কাটতে আসা বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে দেওয়া হচ্ছে বিশেষ প্রণোদনা। শ্রমিকদের জন্য ব্যবস্থা করা হচ্ছে ত্রাণের। আর এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন স্থানীয় কৃষকেরা।

    গত রোববার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীদের সাথে হাওরে ধান কাটার জন্য সকলকে আহ্বান জানান। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ইউএনওর এমন ডাকে  সাড়া দিয়ে  সোমবার উপজেলার বিভিন্ন হাওরে ওইসব স্বেচ্ছাসেবী ও শ্রমিকেরা ধান কাটায় অংশগ্রহণ করেন। ওইদিন দুপুরে ধারাম হাওরে শ্রমিকদের উৎসাহ দিতে


    ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তালেব, কৃষি কর্মকর্তা মো. নাজমুল ইসলাম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রজেশ চন্দ্র দাস, পল্লী জীবিকায়ন কর্মকর্তা তৌহিদুল ইসলাম সোহাগ, উপ-সহকারী প্রকৗশলী মাহমুদুল ইসলাম, উপ-সহকারী কৃষি কর্মকর্তা সুজাদুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, সাখাওয়াত হোসেন সোহাগ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ইসহাক মিয়া, সাংবাদিক সাজিদুল হক সাজুসহ শতাধিক শ্রমিক ধান কাটায় অংশগ্রহণ করেন।
    হাসান


    প্রকাশিত: সোমবার, ২০ এপ্রিল, ২০২০