Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গোপালগঞ্জে প্রথম দুই করোনা রোগী সনাক্ত | Digonto News BD

    গোপালগঞ্জে প্রথম দুই করোনা রোগী সনাক্ত,আক্রান্তদের বাড়িসহ ৬ বাড়ি লক ডাউন।


    প্রমথ রঞ্জন সরকার,গোপালগঞ্জ:: গোপালগঞ্জে এই প্রথম কোন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হল। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দুই করোনা রোগী সনাক্ত হয়েছে। তারা দু’জন সম্পর্কে স্বামী-স্ত্রী। সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন। 

    আক্রান্তদের বাড়ি টুঙ্গিপাড়া উপজেলার গেমাডাঙ্গা মল্লিকের মাঠ এলাকায়। আক্রান্তরা হলো-সাজ্জাদ মল্লিক(২১) এবং তার স্ত্রী খাদিজা বেগম(১৯)।

    টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাঃ মোঃ জসিম উদ্দিন জানিয়েছেন, সাজ্জাদ মল্লিক ঢাকায় শাহিন ট্রেডার্স নামক একটি বেসরকারী কোম্পানীতে চাকরী করেন। তিনি গত ২৮মার্চ মাদারীপুর জেলার শিবচরের পাচ্চর গ্রামে শশুর বাড়িতে বেড়াতে যান। 

    সেখান থেকে গত ৪এপ্রিল অসুস্থ অবস্থায় তিনি গ্রামের বাড়ি টুঙ্গিপাড়ার গেমাডাঙ্গা মল্লিকের মাঠ এলাকার নিজ বাড়িতে আসেন। তার অসুস্থতার বিষয়টি স্বাস্থ্য বিভাগের জানা ছিল। তিনি বলেন, গত ৬ এপ্রিল তার স্ত্রী ও সন্তানকে বাড়ি নিয়ে আসা হলে আমরা তাদের পরীক্ষার জন্য নমূনা সংগ্রহ করে তা আইইডিসিআর-এ পাঠাই। আজ বৃহস্পতিবার বিকেলে আমাদের কাছে রিপোর্ট আসে যে তারা স্বামী-স্ত্রী দুইজনই করোনা আক্রান্ত।


    সন্ধ্যা ৬টার দিকে টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী অফিসার নকিব হাসান তরফদার, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাঃ মোঃ জসিম উদ্দিন এবং টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম নাসিম ঘটনাস্থলে ছুটে যান। তারা করোনা আক্রান্তদের তাদের ১৪ দিন  নিজ বাড়ীতে থেকে চিকিৎসা নেওয়ার নির্দেশ দেন। পরে উপজেলা প্রশাসন  আক্রান্তদের বাড়িসহ আশপাশের ৬টি বাড়ি লক ডাউন করে দিয়েছেন। তবে সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ জানিয়েছেন আক্রান্ত স্বামী স্ত্রীকে দ্রুত আইসোলেশনে নেওয়া হবে। এ ঘটনার পর থেকে এলাকার মানুষের মধ্যে আতংক বিরাজ করছে।


    প্রকাশিত: শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

    Post Top Ad