Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গোপালগঞ্জে খাদ্য বান্ধব কর্মসূচির চাল উদ্ধার, গ্রেফতার ১


    প্রমথ রঞ্জন সরকার, জেলা প্রতিনিধি, গোপালগঞ্জঃ- গতকাল ১৬/০৪/২০২০ খ্রিঃ তারিখ দিবাগত রাতে রাষ্ট্রের বিশেষ গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে র‌্যাব-৮ এর সহযোগীতায় গোপালগঞ্জ সদর উপজেলার সুকতাইল ইউনিয়নের পাইকেরডাঙ্গা গ্রামের ০১ নং ওয়ার্ডের সাবেক মেম্বার মান্নান শেখ মান্নুর বাড়ি থেকে ৩৫০ কেজি চাল (০৭ বস্তা/প্রতি বস্তা ৫০ কেজি) আটকসহ তাকে গ্রেফতার করা হয়েছে। 

    গোপালগঞ্জ সদর উপজেলার সুকতাইল ইউনিয়নের পাইকেরডাঙ্গা গ্রামের মান্নান শেখ মান্নু ও তার ভাই ফারুক শেখ, উভয় পিতা-আক্কাস আলী শেখ-এর বাড়িতে অভিযান পরিচালনা করে র‌্যাব-৮। 


    উক্ত অভিযানে সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের চাল ফারুক শেখের ঘর থেকে ১৫০ কেজি (০৩ বস্তা) এবং মান্নান শেখ মান্নুর ঘর থেকে ২০০ কেজি (০৪ বস্তা) চালসহ ৫০ কেজির ০৮ টি ও ৩০ কেজির ০৬ টি খালি বস্তা উদ্ধার করা হয়। মান্নান শেখ মান্নু ও তার ভাই ফারুক শেখ উক্ত চাল মজুদের সাথে প্রত্যক্ষভাবে জড়িত বলে জানা যায়। র‌্যাব-৮ টীম মান্নান শেখ মান্নু কে সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ৩৫০ কেজি চালসহ ৫০ কেজির ০৮ টি ও ৩০ কেজির ০৬ টি খালি বস্তাসহ গ্রেফতার করে নিয়ে যায়। মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।



    প্রকাশিত: শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০

    Post Top Ad