Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাগমারায় ডাক্তার ও সিএইচসিপি’র মাঝে পিপিই দিলেন এমপি এনামুল হক


                       
    মুকুল হোসেন,বাগমারা:: রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, করোনা ভাইরাস এখন কোন এক দেশের সমস্যা না। এটি সারা বিশ্বের জন একটা বিপদ। করোনা ভাইরাসের কারনে কোন ব্যক্তি যেন চিকিৎসা বঞ্চিত না হয়।

    ডাক্তাররা যেন নিরাপদে যে কোন রোগীর চিকিৎসা করতে পারে সে জন্য করোনা ভাইরাস প্রতিরোধে পিপিই প্রদান করা হচ্ছে। তনি বলেন, করোনাকে ভয় নয় জয় করতে হবে।


    দেশে চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় মঙ্গলবার বেলা ১১ টায় সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপিদের মাঝে এন ৯৫ মাস্ক, হ্যান্ড গ্লোভস এবং পিপিই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

    প্রধান অতিথি আরো বলেন, কোন ব্যক্তি করোনায় আক্রান্ত হলে সে যেন বিনা চিকিৎসায় মারা না যায় সেটা নিশ্চিত করতে হবে। সাধ্যমতো সকলের কল্যাণে এগিয়ে আসতে হবে। চিকিৎসকরা যেহেতু জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশাপাশি কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপিরা তৃণমূলের রোগীদের সেবা দিয়ে থাকেন তাই তাদেরও করোনায় আক্রান্তের ঝুঁকি রয়েছে। সে কারনে তাদের কেউ এই সুরক্ষা সামগ্রী প্রদান করা হচ্ছে।

    উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সহ ৩৮টি কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপিদের মাঝে ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষ থেকে ৩ শত পিচ পিপিই প্রদান করা হয়েছে। চাহিদা অনুযায়ী ব্যক্তিগত পক্ষ থেকে আরো পিপিই সরবরাহ করা হবে বলেও আশ্বাস প্রদান করেন তিনি।


    উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ গোলাম রাব্বানীর সভাপতিত্বে এবং উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ।

    এ সময় উপস্থিত ছিলেন, বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী প্রমুখ।


    প্রকাশিত: মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

    Post Top Ad