Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাগমারায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী দিলেন জেলা পরিষদ সদস্য আঃ রশিদ


    মুকুল হোসেন, বাগমারা প্রতিনিধিঃ সরকারি নির্দেশনা মেনে কর্মহীন হয়ে পড়া দিনমজুর,অসহায়, গরীব দুঃখী ও মেহনতী মানুষের মাঝে খাদ্য সামগ্রী দিলেন রাজশাহী জেলা পরিষদের সদস্য,নরদাশ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মাস্টার আব্দুর রশিদ।

    বুধবার দিন ব্যাপী মাস্টার আঃ রশিদের নিজস্ব তহবিল থেকে নরদাশ ইউনিয়নের সকল ওয়ার্ডের প্রায় ৪৫০টি পরিবারের মাঝে নির্দিষ্ট দুরুত্ব বজায় রেখে চাল, ডাল, তৈল,আলু বিতরন করা হয়।

    দেশের এই ক্রান্তিলগ্নে ভ্যানচালক, গরীব, দুঃখী ও মেহনতী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করায় তার প্রশংসা করেছেন এলাকার সচেতন মহল।

    দেশব্যাপী করোনা ভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়েছে। সারাদেশে সরকারের তরফ থেকে সব ধরনের জনসমাগম, রাস্তায় যানচলাচল নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। জরুরী কোন কাজ ছাড়া বাড়ি থেকে মানুষকে বের না হওয়ার জন্য বিশেষ ভাবে সর্তক করা হয়েছে। রাস্তাঘাটে যান চলাচল সীমিত হয়ে পড়েছে।

    পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন স্থানে মাইকিং করে রাস্তায় বের না হতে বলা হয়েছে।এতে স্থবির হয়ে পড়েছে জনজীবন। হঠাৎ করেই নিষেধাজ্ঞা আরোপ হওয়ায় বিপাকে পড়েছে খেটে খাওয়া দিনমজুর ও নিম্ন আয়ের মানুষ।আর এসব অসহায় ও দিন মজুরদের সহযোগীতা করতেই মাস্টার আঃ রশিদের ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণের এমন উদ্যোগ নিয়েছেন বলে জানা গেছে।

    এসময় প্রধান অতিথি ছিলেন ভবানীগজ্ঞ পৌর মেয়র আঃ মালেক মন্ডল।

    বিশেষ অতিথি ছিলেন বাগমারা উপজেলা কৃষকলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাসুদ রানা,নরদাশ ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি শাহার আলী,যুগ্ম-সম্পাদক মজিবর রহমান,ওয়ার্ড সভাপতি নুরুল ইসলাম,আলহাজ্ব ইয়াকুব আলী, সাধারন সম্পাদক মাসুদ রানা,নাসির উদ্দিন,আওয়ামী লীগ নেতা মামনুর রশিদ,আয়নাল হক,সাদ্দাম হোসেন,দুলাল হোসেন, মহাবীর প্রমূখ।



    প্রকাশিত: বুধবার, ৮ এপ্রিল, ২০২০

    Post Top Ad