Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    করোনা লকডাউনেও ২০/২৫ যাত্রী নিয়ে নৌকা পারাপার করায় ১৫নং ঘাটে যাত্রী পরিবহন বন্ধ ঘোষনা


    এস,এম,সালাহ্উদ্দীন, আনোয়ারাঃ দেশের করোনার প্রভাবে জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়া,স্বাস্থ্য বিধি মেনে চলা ও দুরুত্ব বজায় রেখে চলাফেরা করার জন্য নির্দেশনা থাকার শর্তেও ১৫নং ঘাটে গাদাগাদি করে যাত্রী নেওয়ার কারণে যাত্রী পরিবহন বন্ধের নির্দেশ দিয়েছে আনোয়ারা উপজেলা প্রসাশন।

     ৮ই এপ্রিল (বুধবার) উপজেলা প্রসাশনের পক্ষ থেকে তদারকিমূলক অভিযান পরিচালনাকালে ১৫ নং ঘাট দিয়ে বোটে ২০-২৫ জন করে যাত্রী পারাপার করতে দেখা গেলে কর্তৃপক্ষকে সকল প্রকার সাধারণ যাত্রী পরিবহণ বন্ধের নির্দেশ দেওয়া হয়। 

    এব্যাপারে আনোয়ারা উপজেলা নিবার্হী অফিসার শেখ জুবায়ের আহমেদ দিগন্ত নিউজকে বলেন, করোনা প্রতিরোধে জনগনকে সচেতন হওয়ার জন্য বার বার বলা হলে ও জনগণ তা সহজে মেনে নিতে চায় না,সেজন্য উপজেলায় বিভিন্ন এলাকায় গিয়ে তদারকি ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করতে হয়।

     আজ ১৫নং ঘাটে গিয়ে দেখা গেছে একটি বোটে ২০/২৫ জন যাত্রী নিয়ে পারাপার হচ্ছে তাদেরকে সর্তক করা হয়েছে এবং বোটের সমিতির নেতাদেরকে সকল প্রকার সাধারণ যাত্রী পরিবহণ দেশের পরিস্থিতি ভালো না হওয়া পর্যন্ত বন্ধের নির্দেশ দেওয়া হয়। এ নির্দেশনা যদি কেউ অমান্য করে তবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।


    প্রকাশিত: বুধবার, ৮ এপ্রিল, ২০২০

    Post Top Ad