Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    পাটগ্রামে মোঃ আতাউর রহমান প্রধান এর ব্যক্তিগত তহবিল হতে কর্মহীন শ্রমজীবি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।


    কামরান হাবিব, রংপুর: :  উত্তর জনপদের মেধাবী ব্যক্তিত্ব বঙ্গবন্ধুর আদর্শ অনুসারী সোনালী ব্যাংক লিমিটেডের সম্মানিত সিইও এন্ড এমডি মোঃ আতাউর রহমান প্রধান নিঃসন্দেহে একজন অসাধারণ ব্যক্তিত্ব তার যোগ্য নেতৃত্বের বহিঃপ্রকাশে বদলে যাচ্ছে দেশের অর্থনীতি ও সোনালী ব্যাংকের বাস্তবতা। 

    মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আত্ন চেতনার জাগরণের অনুপ্রাণিত হয়ে  মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন মোঃ আতাউর রহমান প্রধান। তার ব্যক্তিগত অর্থায়নে পাটগ্রাম উপজেলার ৮ টি ইউনিয়নের কর্মহীন শ্রমজীবি ৮ শত পরিবারে  মাঝে  গুণগতমানের খাদ্য সামগ্রী  পৌছিয়ে দেন। প্রতিটি পরিবারের জন্য ৫ কেজি চাউল, ১ কেজি মুশুর ডাল, ২ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল, ১টি সাবান ও ২০০ গ্রাম ডিটারজেন্ট পাউডার সহ প্যাকেট তৈরি করা হয়।


    সোনালী ব্যাংক লিমিটেডের সিইও এন্ড এমডি  মোঃ আতাউর রহমান প্রধান এর পক্ষ থেকে এসব খাদ্য সামগ্রী কর্মহীন শ্রমজীবি পরিবারের সদস্যদের হাতে তুলে দেন পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান মোঃ রুহুল আমিন বাবুল, উপজেলা নির্বাহী অফিসার মো: মশিউর রহমান, সোনালী ব্যাংক লিমিটেডের প্রিন্সপাল অফিস কুড়িগ্রামের ডেপুটি জেনারেল ম্যানেজার ওবায়দুর রহমান খন্দকার, সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ,  সোনালী ব্যাংক পাটগ্রাম শাখার ম্যানেজার মোঃ আসাদুজ্জামান ও বুড়িমারী  শাখার ম্যানেজার মো:মতিউজ্জামান। উপস্থিত কর্মহীন শ্রমজীবি মানুষগুলো তার দেওয়া  খাদ্য সামগ্রী হতে পেয়ে অনেকটা আনন্দিত হয়ে সোনালী ব্যাংক লিমিটেডের সিইও এন্ড এমডি মো: আতাউর রহমানের জন্য দোয়া করে বলেন তার মতো মানুষ এযুগে পাওয়াটা মুশকিল তিনি সর্বদাই মানুষের কথা ভাবেন এবং অসহায় মানুষের প্রতি তার ভালোবাসা নিঃসন্দেহে অতুলনীয়। তবে তার এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন এলাকার সচেতনমহল ও স্থানীয় সকল পেশাশ্রেণীর ব্যক্তিবৃন্দ।


    প্রকাশিত: বুধবার, ১ এপ্রিল, ২০২০

    Post Top Ad