Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    অসহায় পথচারীদের মাঝে খাবার বিতরণ করছে আকবরশাহ থানা পুলিশ।


    মাহমুদ আরাফ মেহেদি, চট্টগ্রামঃ- করোনাভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে সচেতনতার পাশাপাশি অসহায় দরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ করে চলেছে নগরীর  আকবরশাহ থানা পুলিশ ।

    থানার ভারপ্রাপ্ত কার্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান চৌধুরীর উদ্দ্যোগে,  অপারেশন অফিসার এমদাদ হোসেন চৌধুরীর নেতৃত্বে
    আকবরশাহ  এলাকায় অসহায় কর্মহীন দুস্থ পথচারীদের  মাঝে এ ভাবে খাবার বিতরণ করেন এএসআই মাঈন উদ্দিন চৌধুরী।

    খাবার  বিতরণ কালে এএসআই মাঈন উদ্দিন দিগন্ত নিউজকে বলেন, ওসি মহোদয়ের উদ্দ্যোগে, সামাজিক দূরত্ব বজায় রাখাতে প্রচারনার পাশাপাশি এলাকায় অসহায় হতদরিদ্র পরিবারের ঘরে ঘরে আমরা ত্রাণ পোঁছে দিচ্ছি, এবং প্রতিদিন অসহায় পথচারীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করছি, এমন একার্যক্রম চলমান থাকবে। 


    এ বিষয়ে জানতে চাইলে আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কার্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান চৌধুরী দিগন্ত নিউজকে বলেন করোনা প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী  সাধারণ মানুষের মাঝে সামাজিক দূরত্ব বজায় রাখতে সচেতনতা বৃদ্ধিতে  পুলিশ কাজ করে যাচ্ছে।

    পাশাপাশি চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের মাননীয়া কমিশনার মাহাবুব রহমানের নির্দেশক্রমে  হতদরিদ্র  নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করে যাচ্ছি, সামাজিক দায়বদ্ধতা থেকে আমাদের ব্যক্তিগত উদ্দ্যোগে আমরা অসহায় পথচারীদের খাবার বিতরণের সিদ্ধান্ত নিয়েছি। চলতি মাসের শুরু থেকে আমাদের এই একার্যক্রম চলছে, এবং আগামীতেও অসহায় দরিদ্র মানুষের মাঝে এই ত্রাণ বিতরণ ও খাবার বিতরণ অব্যাহত থাকবে।


    প্রকাশিত: শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০

    Post Top Ad