Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাগমারায় অব্যাহত রয়েছে কন্ট্রোল রুমের মাধ্যমে খাদ্য সহায়তা | Digonto News BD


    মোঃ মুকুল হোসেন, বাগমারা:: রাজশাহীর বাগমারায় আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পক্ষ থেকে অব্যাহত রয়েছে বাড়ি বাড়ি খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে খাদ্য সংকট মোকাবেলায় তাঁর পক্ষ থেকে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের দলীয় কার্যালয়ে খোলা হয়েছে কন্ট্রোল রুম।

    এই কন্ট্রোল রুমের মাধ্যমে উপজেলা জুড়ে খাদ্য সংকটে রয়েছেন এমন ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে দেয়া হচ্ছে চাউল এবং সাবান। মঙ্গলবার দিনব্যাপি করোনা সংকট মোকাবেলায় উপজেলার ভবানীগঞ্জ পৌরসভা, শ্রীপুর, মাড়িয়া, এবং শুভডাঙ্গা ইউনিয়নে করোনা ভাইরাসের কারণে যাদের বাড়িতে খাদ্য সমস্যা রয়েছে তাদের বাড়িতে কন্ট্রোল রুমের সদস্যরা ইউনিয়ন আ’লীগের সহযোগিতায় খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন।

    এদিকে উপজেলায় বসবাসরত ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের লোকজনের মাঝে এমপি এনামুল হকের পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করেন কন্ট্রোল রুমের সদস্যরা।


    সেই সাথে উপজেলা মহিলা লীগের সদস্যরাও এমপি এনামুল হকের পক্ষ থেকে খাদ্য সংকটে থাকা ব্যক্তিদের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন। উপজেলা মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম এবং সাধারণ সম্পাদক কহিনুর বানু এরই মধ্যে বেশ কয়েকটি ইউনিয়নে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। করোনা সংকট চলাকালে তাদের এই কার্যক্রম অব্যাহত রাখার নির্দেশনা প্রদান করেছেন এমপি এনামুল হক।
    কন্ট্রোল রুমের সদস্য উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা, ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল।

    করোনা সংকট সমাধান না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত রাখা হবে বলেন জানান এমপি এনামুল হক। সেই সাথে সরকারের সকল নির্দেশনা সঠিক ভাবে পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।


    প্রকাশিত: মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

    Post Top Ad