Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    রাজারহাটে করোনা সন্দেহে তিন জনের নমূনা পরীক্ষাগারে প্রেরণ | Digonto News BD


    মাসুদ রানা,রাজারহাট(কুড়িগ্রাম):: আজ মঙ্গলবার রাজারহাটে নতুন করে করোনা ভাইরাস সংক্রমন সন্দেহে তিনজনের নমূনা পরীক্ষার   জন্য রংপুর সরকারী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

    সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে,উপজেলার উমর মজিদ ইউনিয়নের ঘুমারু ভিমশীতলা গ্রামের নজরুল ইসলাম (৪৫) ওসাহিদা বেগম (৪৫) দু’দিন পূর্বে কর্মস্থল নারায়নগঞ্জ থেকে নিজ বাড়িতে আসেন। নারায়নগঞ্জ জেলা করোনা ভাইরাস আক্রান্ত জেলা ঘোষিত হওয়ায় সেখান   থেকে আগত দু’জনের ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্র্তৃপক্ষ  নিশ্চিত হওয়ার পর ঘটনাস্থলে মেডিকেল টিম পাঠান।   

    এছাড়া ৪/৫দিন পূর্বে একই ইউনিয়নের পার্শ্ববর্তি মকর গ্রামের মিন্টু মিয়া(৩৫) ঢাকা থেকে আসার পর থেকে জ্বর,কাশিতে আক্রান্ত   হয়। একারনে মঙ্গলবার সকালে সন্দেহ জনক ভাবে তাদের নমূনা কুড়িগ্রাম সিভিল সার্জনের মাধ্যমে রংপুর সরকারী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। 


    উল্লেখ্য এর আগে শরীরে জ্বর নিয়ে কর্মস্থল নারায়নগঞ্জ ফেরত উপজেলা সদরের চাকির পশার তালুক গ্রামের নুর ইসলামের পুত্র মোস্তাফিজার (২২) এর নমূনা গত শনিবার রংপুর সরকারী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছিল। 
      
    তবে এরিপোর্ট লেখা পর্যন্ত তার ফলাফল আসেনি।উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শাহিনুর রহমান সরদার নতুন তিন জনের   নমূনা পরীক্ষাগারে প্রেরনের সত্যতা স্বীকার করে জানান, কুড়িগ্রামের সিভিল সার্জনের মাধ্যমে রংপুর সরকারী মেডিকেল কলেজ   হাসপাতালে তাদের নমূনা প্রেরন করা হয়েছে।


    প্রকাশিত: মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

    Post Top Ad